বর্নাঢ্য আয়োজনে কক্সবাজারে বিডি টুয়েন্টিফোর লাইভ’র ৫ম বর্ষে পদার্পণ উদযাপন

প্রকাশ: ১৫ মে, ২০১৫ ১:৪০ : পূর্বাহ্ণ

ওবাইদুল হক আবু চৌধুরী = ২৪ ঘন্টা বাংলার সাথে এই শ্লোগান নিয়ে ১৪ মে বৃহস্পতিবার বিকাল ৪টায় কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবে বিডি টুয়েন্টিফোর লাইভ’র ৫ম বর্ষে পদার্পণ উপযাপিত হয়েছে।
বিডি টুয়েন্টিফোর লাইভ’র কক্সবাজারস্থ বিশেষ প্রতিবেদক ওবাইদুল হক আবু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক ও আরটিএনএন এর কক্সবাজার প্রতিনিধি আনচার হোসেন, দ্যা রিপোর্টের কক্সবাজার প্রতিনিধি আবদুল্লাহ নয়ন, চকরিয়া নিউজ ডটকমের সম্পাদক জহিরুল ইসলাম, কক্সবাজার টাইমস এর প্রধান সম্পাদক সরওয়ার আলম, নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ, এজাহিকাপ টিভির কক্সবাজার প্রতিনিধি কবি আজাদ মনছুর, কক্সবাজার আলো ডটকমের নির্বাহী সম্পাদক ছৈয়দ আলম, কক্সবাজার টাইমসের ব্যবস্থাপনা সম্পাদক আবুল মনজুর সিকদার, কক্সবাজার লেখক সোসাইটির সভাপতি মোহাম্মদ তুহিন, আমিনুল কবির, আবদুল গফুর, সাদ্দাম হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক আকতার চৌধুরী বলেন, ২০১১ সালের ১৪ মে থেকে উক্ত অনলাইন পত্রিকাটি যাত্রা শুরু করে। কোন রাজনৈতিক উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে এই ওয়েব পোর্টালটি তৈরি হয়নি।
আমাদের দেশে ২০০৫ সাল থেকে অনলাইন পত্রিকা যাত্রা শুরু করে। প্রথমবারের মত বিডি টুয়েন্টিফোর লাইভ.কম অ্যালেক্সা র‌্যাঙ্কিয়ে ১৯তম স্থানে দাঁড়াল। বর্তমানে প্রতিদিন গড়ে ২০০টি নিউজ প্রকাশ করছে। বিশাল একটি পাঠকগোষ্ঠীর সন্তুষ্টি নিশ্চিত করতে বিডি টুয়েন্টিফোর লাইভ.কম শুরু থেকে সব ধরনের সংবাদকেই গুরুত্ব দিয়ে প্রকাশ করে আসছে। পাঠকের ভালবাসাকে পুজি করে তাদের সকল প্রত্যাশা পূরণে বিডি টুয়েন্টিফোর লাইভ.কম এই কার্যক্রম অব্যাহত থাকবে এটাই আমাদের অঙ্গীকার। বর্তমানে বিডি টুয়েন্টিফোর লাইভ.কম পেইজবুক ভ্যারিপাইড হওয়ায় বাংলাদেশের সংবাদপত্র জগতে আরো একধাপ এগিয়ে গেল।
পরে বর্নাঢ্য আয়োজনে আনন্দঘন পরিবেশে সকলের সম্পৃক্ততায় বিডি২৪লাইভ.কম এর পঞ্চম বর্ষ উদযাপনের কেক কেটে পত্রিকার মঙ্গল কামনা করা হয়।


সর্বশেষ সংবাদ