চট্টগ্রামে পাঁচ লাখ পিস ইয়াবাসহ আটক ৭

প্রকাশ: ১৪ মে, ২০১৫ ১১:৪৬ : পূর্বাহ্ণ

Ctg_RAB_7_Yaba_Recaver_sm_968720102টেকনাফ নিউজ ডেস্ক::: পাঁচ লাখ পিস ইয়াবাসহ চট্টগ্রাম বন্দর থেকে সাতজনকে আটক করেছে র‌্যাব। তারা হলেন- লক্ষ্মীপুরের আp2015081132লেকজান্ডার থানার হান্নান (৪০), লোকমান (৩৩) ও ওলিউল্লাহ (২১), কমলনগর থানার রাসেল (৩০) ও রিয়াজ (১৯), চট্টগ্রামের বাকলিয়া থানার ইলিয়াস (১৮) এবং ভোলার চরকমল থানার ওসমান মিয়া (২০)।
বুধবার রাতে চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে একটি মাছ ধরার ট্রলার থেকে ইয়াবাসহ তদাদেরকে আটক করা হয়। বৃহস্পতিবার সকাল ১০টায় চট্টগ্রামের র‌্যাব-৭ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ।
র‌্যাব অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১২টার দিকে চট্টগ্রাম বন্দরে অভিযান চালানো হয়। এ সময় বন্দরের বহির্নোঙর এলাকা থেকে এমটি হেনা নামের একটি মাছ ধরার ট্রলারের ড্রামে থাকা পাঁচ লাখ পিস ইয়াবাসহ ট্রলারে থাকা সাত ব্যক্তিকে আটক করা হয়।
ইয়াবার চালানটি মিয়ানমার থেকে বাংলাদেশে আনা হয়েছিল জানিয়ে র‌্যাব অধিনায়ক বলেন, ‘আটক সাতজনকে চট্টগ্রামের পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব-৭ এর ইতিহাসে সবচেয়ে বড় ইয়াবা উদ্ধারের ঘটনা এটি। এর আগে ২০১২ সালে ২ লাখ ৭৫ তার হাজার পিস ইয়াবা উদ্ধার করেছিল র‌্যাব-৭।’


সর্বশেষ সংবাদ