খালেদার প্রচারণায় বাধা দিতে পুলিশের প্রতি ইসির চিঠি

প্রকাশ: ২৪ এপ্রিল, ২০১৫ ১০:৩২ : অপরাহ্ণ

টেকনা10ফ নিউজ ডেস্ক::  বেগম খালেদা জিয়া যাতে কাল থেকে প্রচারণায় না নামতে পারেন এজন্য নির্বাচন কমিশন ডিএমপি, সিএমপি ও রিটার্নিং অফিসারকে চিঠি দিয়েছে। নির্বাচন কমিশনের এ সংক্রান্ত চিঠিতে বেগম খালেদা জিয়ার নাম না উল্লেখ করে ‘যেসকল প্রার্থীর পক্ষে গাড়িবহর নিয়ে নির্বাচনী প্রচারণায় নামলে অরাজকতা, বিশৃঙ্খলার সৃষ্টি হয়’ সে বিষয়ে ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়।

আজ শুক্রবার এই সংক্রান্ত চিঠি পাঠায় নির্বাচন কমিশন সচিবালয়। আগামী কাল থেকেই যাতে এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করা হয় সেই নির্দেশ দেয়া হয় চিঠিতে।

উল্লেখ্য, গতকাল আওয়ামী লীগ সমর্থিত সহস্র নাগরিক কমিটির পক্ষ থেকে এই মর্মে অভিযোগ করা হয়, গাড়িবহর নিয়ে নির্বাচনী প্রচারণা চালালে অরাজকতা, বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এতে করে জনজীবন হুমকির মুখে পড়ে। তাই নির্বাচন কমিশন যেন এ বিষয়ে তড়িৎ ব্যবস্থা নেয়। তারই প্রেক্ষিতে নির্বাচন কমিশন এই সংক্রান্ত চিঠি ইস্যু করলো।

নির্বাচন কমিশনের চিঠিতে বেগম খালেদা জিয়ার প্রতি ইঙ্গিত করে ‘যারা প্রচারণায় নামলে অরাজকতা, বিশৃঙ্খলা সৃষ্টির আশংকা রয়েছে’ তারা যাতে প্রচারণায় না নামতে পারেন এ ব্যাপারে ব্যবস্থা নিতে বলা হয়।


সর্বশেষ সংবাদ