টেকনাফে রিয়াদুল জান্নাহ দাখিল মাদ্রাসার “প্রাক্তন ছাত্র পরিষদ” আহবায়ক কমিটি গঠিত

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি, ২০২০ ১১:৪০ : অপরাহ্ণ

রিয়াদুল জান্নাহ দাখিল মাদ্রাসার “প্রাক্তন ছাত্র পরিষদ” আহবায়ক গঠিত

এম আমান উল্লাহ আমান, টেকনাফ:: ১৯৯৩ সালে টেকনাফের বর্ষীয়ান নেতা ও বিশিষ্ট দানবীর শিল্পপতি আলহাজ্ব আলী আহমদ চেয়ারম্যান টেকনাফ উপজেলার সদর ইউনিয়নে শিক্ষার বিকাশে গোদার বিল এলাকায় মুহাম্মদীয়া রিয়াদুল জান্নাহ দাখিল মাদ্রাসা প্রতিষ্টা করেন। প্রতিষ্টাকাল থেকে শিক্ষায় পিছিয়ে পড়া অন্ধকার এলাকায় শিক্ষার আলো জ্বালিয়ে এ প্রতিষ্টান দিন দিন সুনাম বয়ে আসছে।

২৬ফেব্রুয়ারী বুধবার মুহাম্মদীয়া রিয়াদুল জান্নাহ দাখিল মাদ্রাসার বার্ষিক সভা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্টানে মাদ্রাসা পরিচালনা পর্ষদ, শিক্ষক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের মতামতের ভিত্তিতে বিদায়ী সকল ছাত্রদের নিয়ে বায়তুশ শরফ কমপ্লেক্সর মিলনায়তনে “প্রাক্তন ছাত্র পরিষদ” গঠন সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মাদ্রাসা প্রতিষ্ঠাতার সুযোগ্য সন্তান ও পরিচালনা কমিটির সভাপতি মোঃ আব্দুল্লাহ বি এ, এল এল বি।

প্রাক্তন ছাত্র মোঃ হাসানের সঞ্চালিত অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মৌঃ সাইফুল ইসলাম, ইউনিয়ন ব্যাংক হ্নীলা শাখা ব্যবস্থাপক মোঃ হানিফ, টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি ও টেকনাফ নিউজ’র সম্পাদক সাইফুল ইসলাম সাইফী, মাদ্রাসার সহকারী শিক্ষক মৌঃ মোঃ আনওয়ারুল হক, প্রাক্তন ছাত্র কক্সবাজার জেলা দায়রা জজ আদালত এডঃ আবু মুসা মুহাম্মদ ।

এ ছাড়া প্রাক্তন ছাত্রদের মধ্যে উপস্থিত ছিলেন, জসিম উদ্দিন , আব্দুল খালেক, নুরুল হুদা, নুরুল আলম মেহেদী, দেলোয়ার হোসাইন দলিল লিখক, মোঃ শাহ নেওয়াজ, এনামুল হক, মোঃ মতিউরসহ আরো অনেকে।

এতে সকলের পরামর্শ ভিত্তিতে প্রাক্তন ছাত্র পরিষদ গঠনের লক্ষ্যে এডঃ আবু মুসা মুহাম্মদ কে আহবায়ক করে ১৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ সমাপনী বক্তব্যে বলেন , এ মাদ্রাসার উন্নতি সমৃদ্ধি ও বর্তমান দাখিল থেকে আগামীতে আলিম-ফাজিলে উন্নিত করার লক্ষ্যে উপস্থিতি এবং প্রাক্তন ছাত্র পরিষদের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার এবং একই ছায়াতলে আবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।


সর্বশেষ সংবাদ