শাহপরীরদ্বীপে ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় আটক ২

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১১:০৬ : অপরাহ্ণ

নুরুল হোসাইন, টেকনাফ … তুচ্ছ ব্যাপারে সংঘর্ষের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত এক যুবক ২৩ ফেব্রæয়ারি মারা গিয়েছেন। টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপে ঘটেছে এ ঘটনা। ঘটনার সাথে জড়িত দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।
জানা যায়, গত ২২ ফেব্রæয়ারী বঙ্গোপসাগরে মাছ শিকার করতে গিয়ে একটি ফিশিং ট্রলার আরেকটি ফিশিং ট্রলারের সাথে ধাক্কা লাগে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে একই দিন সকাল ১০টার দিকে টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ পশ্চিমপাড়া ট্রলার ঘাট এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের সদস্যরা মাঝের পাড়া এলাকার মনির আহমদের পুত্র মনির উল্লাহ (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাত করে। এরপর রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করে। সেখানে পৌছার পর গুরুতর হওয়া যুবকের অবস্থা আশংকা দেখে ২৩ ফেব্রæয়ারি রবিবার প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে দায়িত্বরত ডাক্তার তাকে চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করেন। কিন্তু চট্রগ্রামে পৌছার আগেই মাঝপথে মনির উল্লাহ শেষ নিঃশ্বাস ত্যাগ করে।
এদিকে এই হত্যাকান্ডের সাথে জড়িত শাহপরীরদ্বীপ ডাংগরপাড়া এলাকার ভেলুর পুত্র আবদুল হালিম (৩৪) এবং একই এলাকার মৃত ইউসুফের পুত্র মোঃ ফরিদকে (৩৭) স্থানীয় জনতা আটক করে করে পুলিশের হাতে সোপর্দ করেছে।
শাহপরীরদ্বীপ পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এসআই দীপক বিশ্বাস বলেন, ‘নিহত যুবকের পরিবারের কাছ থেকে অভিযোগ হাতে পাওয়ার পর উক্ত ঘটনার সাথে যারা জড়িত অপরাধীদের আইনের আওয়তায় আনা হবে। ঘটনার সাথে জড়িত দুই ব্যক্তিকে আটক করা হয়েছে’। ##


সর্বশেষ সংবাদ