টেকনাফ ফারিয়ার পারিবারিক ‘মিলন মেলা’

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ৯:৪৪ : অপরাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া) টেকনাফ শাখার উদ্যোগে সংগঠনের সদস্যদের পারিবারিক মিলন মেলা ‘ফ্যামিলি ডে’ উদযাপিত হয়েছে। শতাধিক প্রতিনিধিদের পরিবার পরিজন নিয়ে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে বিভিন্ন ইভেন্ট সম্পন্ন করা হয়েছে ‘ফ্যামিলি ডে’।
টেকনাফ ফারিয়ার সভাপতি আবদুর রহমানের উদ্বোধনী বক্তব্য ও সাংগঠনিক সম্পাদক আয়াছ উদ্দিন আবীর এর কোরান তেলাওয়াত এর মাধ্যমে কর্মসূচি শুরু হয়। সিনিয়র সহ-সভাপতি সরোয়ার কামাল ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত ফ্যামিলি ডে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়ার ১ম সহ-সভাপতি আবু সুফিয়ান, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও কক্সবাজার জেলা ফারিয়ার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কেন্দ্রীয় সহ অর্থ সম্পাদক নুরুল কবির, চট্টগ্রাম বিভাগের কার্যকরী সদস্য জামাল হোসাইন, মহেশখালী ফারিয়ার সভাপতি মোহাম্মদ মোজাম্মেল, কক্সবাজার সদর ফারিয়ার সাংগঠনিক সম্পাদক শামিম উদ্দিন, সদস্য মাজেদুল হাকিম, টেকনাফ ফারিয়ার সহ-সভাপতি মিরাস উদ্দিন, সহ-সভাপতি খালেক সর্দার, জয়েন্ট সেক্রেটারি আজিম উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াস, অর্থ সম্পাদক কামাল উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক রাশেল হোসেন দীপু, প্রচার সম্পাদক ওসমান গনি প্রমুখ।
অন্যদিকে খেলাধুলা সম্পাদক দিদারুল আলম দানুর পরিচালনায় বাচ্চাদের দৌড় প্রতিযোগিতা, আলু কুড়ানো, কবিতা ও ছড়া আবৃতি ইত্যাদি প্রতিযোগীতায় স্বতস্ফুর্ত অংশগ্রহণ খেলার মাঠকে প্রানবন্ত করে তোলে। এরপর শুরু হয় পুরুষদের ক্রিকেট, ফুটবল, মোটরসাইকেল রেস, ফুটবল জাম্প, বস্তা দৌড়, পাতিল ভাংগা ও মহিলাদের বালিশ খেলা। সকলের অংশগ্রহনে জমে উঠে খেলাধুলা পর্বটি। সহযোগিতায় ছিলেন রাশেল হোসেন দীপু। র‌্যাফেল ড্র অনুষ্ঠানে পরিচালনা করেন বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়ার ১ম সহ-সভাপতি আবু সুফিয়ান। সন্ধ্যায় পুরস্কার বিতরণ ও সভাপতি আবদুর রহমানের স্ত্রী জনপ্রতিনিধি মিসেস শাহানা রহমানের সংবর্ধনা প্রদান করা হয়। ##


সর্বশেষ সংবাদ