টেকনাফে পুলিশের সাথে গোলাগুলিতে মানবপাচারকারি আব্দুস সালাম নিহত

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১:৩১ : অপরাহ্ণ

এম আমান উল্লাহ আমান:: টেকনাফে পুলিশের সাথে গোলাগুলিতে এজাহার ভক্ত মানবপাচার মামলার পলাতক আসামী আব্দু ছালাম নামে এক যুবক নিহত হয়েছে।

উক্ত ঘটনায় এএসআই হাবিব উল্লাহ/সানি বডুয়া কং/দেলোয়ার সহ পুলিশের তিন সদস্য আহত এবং ঘটনাস্থল থেকে অস্ত্র,গুলি ও খোসা উদ্ধার করা হয়।

তথ্য সুত্রে জানাযায়,২৩ফেব্রুয়ারি (রবিবার)গভীর রাত আনুমানিক ১টার দিকে গোপন সংবাদের তথ্য অনুযায়ী টেকনাফ থানাধীন বাহারছড়া ইউপিস্থ জুম্মাপাড়া,নোয়াখালী সাকিনের ছালাম এর বসত বাড়ির পুর্বদিকে ১০০ গজ দুরে পাহাড়ের পাদদেশে অবস্থান করিতেছে।
বিয়য়টি তাৎক্ষনিক উদ্ধতন কতৃপক্ষকে অবহিত করিয়া অফিসার ইনচাজ নেতৃত্ত্বে রাত ০০.৩০ ঘটিকার সময় বর্নিত ঘটনাস্থলে পৌঁছিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী আসামিরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ী গুলি করিতে থাকে এরপর আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালালে অপরাধীরা সু-কৌশলে পালিয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। নিহত যুবক হচ্ছে, বাহারছড়া নোয়াখালী জুম্মাপাড়া এলাকার মৃত হাকিম আলীর পুত্র আব্দুর ছালাম (৩০) উদ্ধার করে।

পুলিশের দাবী সে দীর্ঘদিন ধরে মানব ও মাদক কাবরারে জড়িত ছিল।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ।##


সর্বশেষ সংবাদ