লেদা রোহিঙ্গা ক্যাম্পে নারী খুন

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি, ২০২০ ১০:৪৮ : অপরাহ্ণ

জাহাঙ্গীর আলম, হোয়াইক্যং … রোহিঙ্গা বস্তিতে ড্রেনে শিশুর পায়খানা করার বিষয়কে কেন্দ্র করে মহিলাদের দু’পক্ষের সংঘর্ষে এক মহিলা ঘটনাস্থলে নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার এবং দুই মহিলাকে আটক করেছে। টেকনাফের লেদা রোহিঙ্গা বস্তিতে ঘটেছে এ ঘটনা।
জানা যায়, ১৮ই ফেব্রæয়ারী সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার হ্নীলা লেদা এলএমএস ক্যাম্প-২৪ এর ‘বি’ বøকের ৫নং কক্ষের এসপিএন নং-২৬৩৮৫১ এর বাসিন্দা আব্দুল্লাহর স্ত্রী নুর নাহার (৪৩) এর সাথে ছেলে পার্শ্ববর্তী ড্রেনে পায়খানা করার বিষয়কে কেন্দ্র করে একই বøকের ৩নং কক্ষের এসপিএন নং-২৫৮৮০১ এর বাসিন্দা মোঃ আমিনের স্ত্রী আল মরজান (৩৩) ও মালয়েশিয়া প্রবাসী মোঃ ফাহাদের স্ত্রী এসপিএন নং-২৫৮৮০১ ফেরদাউস বেগমের (২৩) সাথে ঝগড়া হয়। তাদের হামলায় এক পর্যায়ে নুর নাহার ঘটনাস্থলে পড়ে অজ্ঞান হয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রæত স্থানীয় ক্যাম্প হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে নয়াপাড়া পুলিশ ফাঁড়ির আইসি মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার এবং হামলাকারী দুই মহিলাকে আটক করেন।
লেদা রোহিঙ্গা বস্তির চেয়ারম্যান মোঃ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘রোহিঙ্গা নারীদের মধ্যে ঝগড়ায় ১ জন নারী নিহত হয়েছেন। পুলিশ ফাঁড়ির আইসি মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার এবং হামলাকারী দুই মহিলাকে আটক করে। ময়না তদন্ত শেষে রাতে নুর নাহারের লাশ দাফন করা হয়েছে’। ##


সর্বশেষ সংবাদ