এতিম শিশুদের মাঝে চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী কতৃক প্রদত্ত কম্বল বিতরণ

প্রকাশ: ২৫ জানুয়ারি, ২০২০ ১:০০ : পূর্বাহ্ণ

 

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফের হ্নীলা ফকিরাবাদ কা’ব বিন মালেক (রাঃ) আল-ইসলামিয়া মাদ্রাসা কতৃক পরিচালিত আল্লামা ফকির মোহাম্মদ-মোমেনা খাতুন এতিমখানা নিবাসীদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।
মাদ্রাসার প্রতিষ্টাতা পরিচালক মাওঃ তারেক বিন ফকির (০১৮২০৫০৬০২৭) জানান, হ্নীলা ইউপি চেয়ারম্যান জননেতা রাশেদ মাহমুদ আলী টেকনাফের হ্নীলা ফকিরাবাদ কা’ব বিন মালেক (রাঃ) আল-ইসলামিয়া মাদ্রাসা কতৃক পরিচালিত আল্লামা ফকির মোহাম্মদ-মোমেনা খাতুন এতিমখানা নিবাসীদের জন্য কম্বল বরাদ্দ দেন। প্রদত্ত কম্বলগুলো ২৩ জানুয়ারী সকাল ১১টায় এতিম শিশুদের মাঝে বিতরণ করা হয়েছে।
তিনি আরও জানান, আগামী ১০ ফেব্রুয়ারী সোমবার টেকনাফের হ্নীলা ফকিরাবাদ কা’ব বিন মালেক (রাঃ) আল-ইসলামিয়া মাদ্রাসার ১৬তম বার্ষিক সভা অনুষ্টিত হবে। দিন ব্যাপী এ সভায় নানুপুর মাদ্রাসার মুহাদ্দিস আল্লামা মাহমুদুল্লাহ, টেকনাফ আল-জামিয়া আল-ইসলামিয়ার প্রধান পরিচালক ও শায়খুল হাদীস আল্লামা মুফতী কিফায়তুল্লাহ শফীক্ব, হ্নীলা পানখালীর আল্লামা আবুল মঞ্জুর প্রকাশ পানখালী হুজুর, হ্নীলা জামিয়া দারুসসুন্নাহ’র সাবেক মুহাদ্দিস পীরে কামেল আল্লামা মুফতী হোছাইন আহমদ কাছেমী বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থাকবেন। প্রধান অতিথি হিসাবে থাকবেন হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী। সভাপতিত্ব করবেন এলাকার প্রবীণ মুরব্বী মাওঃ আবদুল জব্বার এবং নাটমুরাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতীব মাওঃ মুহাম্মদ ইদ্রিস। উক্ত সভায় হেফজ ফারেগীনদের দস্তারবন্ধী (পাগড়ি) এবং নুরানী বিভাগের কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হবে। মাদ্রাসার বার্ষিক সভার সফলতা এবং মাদ্রাসার সার্বিক উন্নয়নে তিনি সর্বমহলের দুয়া ও আর্থিক সহযোগিতা কামনা করেছেন। ##


সর্বশেষ সংবাদ