আত্মসমর্পণ ও নাগরিক সংবর্ধণা উপলক্ষে পৌর কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা

প্রকাশ: ২১ জানুয়ারি, ২০২০ ১০:১১ : অপরাহ্ণ

জাহাঙ্গীর আলম,হোয়াইক্যং:::
টেকনাফে মাদককারবারীদের আত্মসমর্পণ ও নাগরিক সংবর্ধণা উপলক্ষে পৌর কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৩ ঘটিকার সময় আওয়ামীলীগের কার্যলয়ে পৌর কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোঃ আলম বাহাদুরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুরুল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পৌর কমিউনিটি পুলিশিং ফোরামের ১ নম্বর ওয়ার্ডের সভাপতি নজির আহমদ,সাধারণ সম্পাদক মোঃ মনির উল্লাহ, ২ নম্বর ওয়ার্ডের সভাপতি মোঃ আবুল হাশেম,৩ নম্বর ওয়ার্ডের সভাপতি জহিরুল ইসলাম,সাধারণ সম্পাদক মোঃ রফিক ইসলাম, ৪ নম্বর ওয়ার্ডের সভাপতি জাফর আলম,৫ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ,৬ নম্বর ওয়ার্ডের সভাপতি শেখ হায়দার, সহ-সভাপতি ফজল করিম,৮ নম্বর ওয়ার্ডের সভাপতি হাজি মাষ্টার শাহাজাহান, ৯ নম্বর ওয়ার্ডের সভাপতি সাইফুল ইসলাম,সহ-সভাপতি আমির হোসেন মংগুলু।

উল্লেখ্য,টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে বিপুল সংখ্যক মাদককারবারীদের আত্মসমর্পণ ও নাগরিক সংবর্ধণা আগামী বুধবার ২৯ জানুয়ারি জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

শীর্ষ মাদক গডফাদার থেকে শুরু করে চুনোপুটি ইয়াবা কারবারী পরিবারের মধ্যে সংশয় ও আতংক দেখা দিয়েছে কি ঘটে যাচ্ছে আত্মসমর্পণকারী ইয়াবা ব্যবসায়ীদের ভাগ্যে এব্যাপারে সরকারের দায়িত্বশীল কর্তৃপক্ষ থেকে কোন ধরনের মন্তব্য এখনো পাওয়া যায়নি। গেল বছর থেকে চলতি বছর জানুয়ারী পযর্ন্ত কক্সবাজার জেলায় ২০৬ জন মাদককারবারী নিহতের পর প্রাণভয়ে আবারো দীর্ঘ প্রতিক্ষার পর আগামী বুধবার ২৯ জানুয়ারি বেলা ১২ টায় টেকনাফ সরকারি কলেজের মাঠে অনুষ্ঠিত হচ্ছে আত্মসমর্পণ ও সংবর্ধণা অনুষ্ঠান।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ জানান, টেকনাফে মাদককারবারীরা তারা সকলে নিরাপত্তা বাহিনীর কাছে আত্মসমর্পণ করবেন,ওই অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক,বিপিএম(বার)পিপিএম ও স্থানীয় এমপি শাহিন আক্তারসহ পদস্থ কর্মকর্তারা ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি বিশিষ্ট সাংবাদিক তোফায়েল আহমদ,সাধারণ সম্পাদক সোহেল আহমেদ বাহাদুর উপস্থিত থাকবেন ।

টেকনাফে মাদককারবারীদের আত্মসমর্পণে আগামী বুধবার ২৯ জানুয়ারি আসছেন বাংলাদেশ পুলিশ চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক,বিপিএম(বার)পিপিএম। টেকনাফের শহর থেকে বিভিন্ন ইউনিয়নে ও গ্রামে মাইকিং করা হচ্ছে।
বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক ‘বিপিএম’ প্রাপ্তিতে বাংলাদেশ পুলিশ চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক,বিপিএম(বার)পিপিএম,কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) সহ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, মহেশখালীর ওসি প্রভাষ চন্দ্র ধর এবং টেকনাফ থানার এএসআই সনজীব ধর এর আইজিপি ব্যাজ প্রাপ্তি উপলক্ষে টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে মাদককারবারীদের আত্মসমর্পণ ও সংবর্ধণা আগামী বুধবার ২৯ জানুয়ারি জাঁকজমকপূর্ণভাবে নাগরিক সম্বর্ধনার আয়োজন করা হয়েছে।

টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজিত মাদককারবারীদের আত্মসমর্পণ ও নাগরিক সম্বর্ধনায় সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন, টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফল (ওসি) প্রদীপ কুমার দাশ, টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আলহাজ্ব নুরুল হুদা,যুগ্ন-সম্পাদক নুরুল হোসাইন,পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মো: আলম বাহাদুর সহ সকল ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদক।


সর্বশেষ সংবাদ