টেকনাফে প্রথম ব্যাডমিন্টন কাপ ২০২০ শুভ উদ্বোধন ২৫ জানুয়ারি

প্রকাশ: ১৬ জানুয়ারি, ২০২০ ১:১৯ : পূর্বাহ্ণ

সাইফুদ্দিন মোঃ মামুন,টেকনাফ: উপজেলা প্রশাসনের আয়োজনে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে আগামী ২৫ জানুয়ারি জাকঁজমক পূর্ণ ও সুন্দর পরিসরে শুরু হতে যাচ্ছে রাত্রিকালীন উপজেলা ব্যাডমিন্টন কাপ ২০২০ শুভ উদ্বোধন।

টেকনাফে এ প্রথম উপজেলা প্রশাসন কর্তৃক সুন্দর একটা রাত্রিকালীন খেলার আয়োজন।

উক্ত খেলা উপভোগ করার জন্য সকলকে সাদরে আমন্ত্রণ জানিয়েছেন, উপজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট পরিচালনা কমিটি’র নেতৃবৃন্দরা।

কমিটিতে যারা দায়িত্ব পালন করবেন, টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম সাইফ,নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল মনসুর,সমন্বয়ক একাডেমিক সুপার ভাইজার মোঃ নুরুল আবছার,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, উপজেলা খেলোয়ার সমিতির সভাপতি মোঃ আলম বাহাদূর ,উপদেষ্ঠা প্রথম আলোর সাংবাদিক ও ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য গিয়াস উদ্দিন, টেকনাফ সাংবাদিক ইউনিটি’র সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য নুরুল হোসাইন।

সিলভার কাপের পরিচালক হারুন অর রশিদ আহবায়ক ও খোরশেদ আলম যুগ্ম-আহবায়ক করে, টুর্ণামেন্টের ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের জন্য রয়েছে আকর্ষনীয় পুরষ্কার। টুর্ণামেন্টে এন্ট্রি ফি নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা।

উল্লেখ্য টুর্ণামেন্টে অংশ গ্রহণ করতে আগ্রহী খেলোয়াড়রা ২২ জানুয়ারীর মধ্যে উপজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট পরিচালনা কমিটি ও সম্বনয়ক একাডেমিক সুপার ভাইজার নুরুল আবছার ও হারুন অর রশিদ আহবায়ক ও খোরশেদ আলম যুগ্ম-আহবায়ক বরাবরে গিয়ে রেজিষ্ট্রেশন করতে বলা হয়েছে।


সর্বশেষ সংবাদ