টেকনাফের সোহেলর স্বপ্ন জয়ের পথে

প্রকাশ: ১৬ জানুয়ারি, ২০২০ ১২:০৮ : পূর্বাহ্ণ

এম আমন উল্লাহ আমান :: টেকনাফ উপজেলার সদর ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান এর হাতে গড়া চেয়ারম্যান ক্রিকেট একাডেমীর ছাত্র মোঃ সোহেল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ইয়ং টাইগার্স বিভাগীয় টুর্নামেন্ট অনুর্ধ ১৬ বাছাই পর্বে কক্সবাজার জেলার হয়ে খেলার জন্য সিলেটের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুর বিল গ্রামের দিনমজুর পিতা মোঃ সাকের ও মাতা ফাতেমার ১৫ বছর বয়সী মোঃ সোহেল গ্রামের মাঠ থেকে এই প্রথম টেকনাফ থেকে অনুর্ধ ১৬ কক্সবাজার জেলার হয়ে খেলবেন।

শাহজান চেয়ারম্যান ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাতা সদর ইউপি চেয়ারম্যান শাহজান মিয়া মার্শাল প্রত্যাশা করতেন সোহেল একদিন উপজেলা-জেলা এবং বিভাগীয় পর্যায়ে খেলে নিজের কৃতিত্ব অর্জনে দেশ সেরা খেলোয়ার হবে। অবশেষে সেই স্বপ্ন এখন বাস্তবায়নের পথে এগিয়ে যাচ্ছে সোহেল।

সোহেল নিজের অনুভূতি প্রকাশে জানান, কক্সবাজার জেলার হয়ে বিভাগীয় পর্যায়ে স্থান করে নেওয়ার পিছনে সব অর্জন হচ্ছে শাহজান চেয়ারম্যান ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাতা সদর ইউপি চেয়ারম্যান শাহজান মিয়া মার্শালের। সোহেল বলেন যখন ক্রিকেট খেলাকে ভালবেসে মাঠে হুড়াহুড়ি দৌড়াদৌড়ি করতাম আমাদের নিয়ে চেয়ারম্যান স্বপ্ন দেখতেন দেশ সেরা খেলোয়াড় গড়ার। প্রতিষ্টা করলেন শাহজান চেয়ারম্যান ক্রিকেট একাডেমি। কিন্তু প্রশিক্ষক ছিলনা বিধায় চেয়ারম্যান পরিষদের কাজ শেষে করে একাডেমিতে সময় দিয়ে আমাদের প্রশিক্ষণ দিতেন। আজ তার স্বপ্ন পূরণ হতে চলছে। এ জন্য আমি তার কাছে কৃতজ্ঞ। এখন আমার স্বপ্ন কক্সবাজার জেলার হয়ে খেলার মাঠে নিজের সর্বোপরি প্রচেষ্টায় সুনাম অক্ষুণ্ণ রাখার। কক্সবাজারবাসী সকলের কাছে দোয়া চাই। সবার দোয়া থাকলে ইনশাআল্লাহ আমি একদিন লাল সবুজের পতাকা হাতে দেশের হয়ে খেলতে পারব।

পরিশেষে সোহেল ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান শাহজান চেয়ারম্যান ক্রিকেট একাডেমির প্রশিক্ষক মোঃ ইউনুস ও একাডেমীর সিনিয়র ক্রিকেটারদের। যাদের আন্তরিক প্রচেষ্টা ও সু-পরামর্শে তার এত দূর আসা।

উল্লেখ্য আগামী ১৭ই জানুয়ারি সকাল ৯ ঘটিকায় সিলেট জেলার মুখোমুখি প্রতিপক্ষ হয়ে খেলবেন কক্সবাজার জেলা টিম।


সর্বশেষ সংবাদ