পল্লানপাড়ায় ছুরিকাঘাতে জামাই-শাশুড়ী নিহত

প্রকাশ: ১২ ডিসেম্বর, ২০১৯ ১০:২৯ : অপরাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফে পারিবারিক কলহের জের ধরে পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই-শ্বাশুড়ী নিহত ও শ্যালক আহত হয়েছে। ১২ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লানপাড়া (ধুমপ্রাং বিল) এলাকায় এই ঘটনা ঘটে।
টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশের টিম ঘটনার রহস্য উদঘাটনে কাজ চালিয়ে যাচ্ছেন। অনুসন্ধান শেষে এই হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় আনা হবে’।
জানা যায়, বিগত কয়েক বছর পূর্বে উপজেলার সদর ইউনিয়নের ধুমপ্রাং বিল এলাকার মৃত ছৈয়দ হোসেনের ছেলে সোনা মিয়ার (৩২) সাথে মৃত নবী হোসেন উরফে নুর হোসেনের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে সে মাদকাসক্ত হয়ে পড়লে স্ত্রী তাকে তালাক দেয় এবং পিতার বাড়িতে অবস্থান করতে থাকে। বৃহস্পতিবার দুপুরে সোনা মিয়া মাতাল অবস্থায় গিয়ে শাশুর বাড়ীর লোক জনের সাথে কলহে জড়িয়ে পড়ে। কলহের এক পর্যায়ে শ্যালক জাকির ও শাশুড়ী তাহামিনা সোনা মিয়াকে মারধর করে। এতে সোনা মিয়া ক্ষিপ্ত হয়ে শাশুড়ী তাহমিনা (৪৫) ও শ্যালক জাকিকে (২২) ছুরিকাঘাত করে। এসময় শ্যালক জাকির সোনা মিয়াকে পাল্টা ছুরিকাঘাত করে। এক পর্যায়ে এলাকার লোকজন এগিয়ে এসে তিনজনকে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেন। চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে জামাই-শ^াশুড়ী মৃত্যুর কোলে ঢলে পড়েন। এদিকে আহত জাকির চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ঘটনায় জড়িত উভয় পক্ষ পুরাতন রোহিঙ্গা বলে জানা গেছে। ##


সর্বশেষ সংবাদ