শাপলাপুর ইউপি নর্বিাচন নৌকা চান মুক্তযিোদ্ধার সন্তান সালাউদ্দনি কমল

প্রকাশ: ১২ নভেম্বর, ২০১৯ ৪:০৭ : অপরাহ্ণ

নজিস্ব প্রতবিদেক:: আগামী ১২ ডসিম্বের কক্সবাজাররে মহশেখালী উপজলোর শাপলাপুর ইউনয়িন পরষিদ নর্বিাচনে ভোট গ্রহণ হব।ে এই নর্বিাচনে তরুন সম্ভাব্য র্প্রাথী সালাহ উদ্দনি হলোলী কমল। ঢাকা বশ্বিবদ্যিালয়রে সাবকে ছাত্র কমল শাপলাপুররে প্রাক্তন চয়োরম্যান মুক্তযিোদ্ধা নুরুল আমনি হলোলীর জষ্ঠ্যেপুত্র। বগিত তত্বাবধায়ক সরকাররে আমলে জননত্রেী শখে হাসনিা কারাবন্দী হওয়ার পর ২০০৭ সালরে ২০-২২ আগষ্ট ঢাকা বশ্বিবদ্যিালয়ে যে ছাত্র আন্দোলন হয়ছেলি, তার অন্যতম সংগঠক ছলিনে তনি।ি ছাত্র জীবন শষেে যুক্ত হন সাংবাদকিতায়।
জানা গছে,ে আসন্ন ইউপি নর্বিাচনে অংশগ্রহণরে লক্ষ্যে বশে কছিুদনি ধরে ইউনয়িনরে প্রতটিি ওর্য়াডে মানুষরে ঘরে ঘরে যাচ্ছনে কমল। এতে অভূতর্পূব সাড়াও পাচ্ছনে তনি।ি বয়স্ক ভোটারদরে অনকেইে তার পতিা নূরুল আমনি হলোলীর স্মৃতচিারণ করে আবগোপ্লুত হয়ে পড়ছনে। অন্যদকিে তরুনরা উজ্জীবতি তারুণ্যরে শক্ততি।ে
সাংবাদকিতার র্বণাঢ্য ক্যারয়িার ছড়েে প্রত্যন্ত একটি ইউনয়িনরে নর্বিাচনে কনে অংশ নতিে চান জানতে চাইলে সালাহ উদ্দনি হলোলী কমল বলনে, একজন মুক্তযিোদ্ধার সন্তান হসিবেে যে দশেপ্রমে ও চতেনা ভতেরে কাজ করতে , সটেইি আমাকে এই নর্বিাচনে টনেে এনছে।ে আমি শাপলাপুররে সন্তান। এই শাপলাপুররে মানুষরে ভাগ্য উন্নয়নে আমার মরহুম পতিার অনকে স্বপ্ন ছলি। আমি তার স্বপ্ন যমেন বাস্তবায়ন করতে চাই, তমেনি মহশেখালীকে নয়িে বঙ্গবন্ধু কন্যা শখে হাসনিার যে উন্নয়ন মহাযজ্ঞ শাপলাপুরবাসীকে তার সারথী করতে চাই। এসব চন্তিা থকেইে এবাররে নর্বিাচনে অংশ গ্রহণরে সদ্ধিান্ত নয়িছে।ি আমি প্রতি দরজায় কড়া নাড়ছ,ি সবার সুখ-দুঃখরে কথা শুনছ।ি শাপলাপুররে মানুষরে ভালোবাসায় আমি অভভিূত।


সর্বশেষ সংবাদ