টেকনাফ কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি নুরুল হুদার সফল অস্ত্রোপ্রচার

প্রকাশ: ৯ অক্টোবর, ২০১৯ ৬:৪৭ : অপরাহ্ণ

নুরুল হোসাইন,টেকনাফ:
টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হুদার সফল অস্ত্রোপ্রচার সম্পন্ন হয়েছে। গত ( ০৫ অক্টোবর) শনিবার তিনি হঠাৎ অসুস্থতা বোধ করলে তাৎক্ষণিকভাবে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে পরিক্ষা নিরিক্ষার মাধ্যমে হার্টের ব্লক ধরা পড়লে কর্তব্যরত চিকিৎসক ম্যাক্স হাসপাতালের CCU তে ভর্তি দেন। ম্যাক্স হাসপাতালের একটি চিকিৎসক টিমের আন্তরিকতায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদার হার্টে অস্ত্রোপ্রচারের মাধ্যমে দুটি রিং সফলভাবে স্থাপন করেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি জিয়াউর রহমান ও পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুজিবুর রহমান খোকন।
চট্রগ্রাম মেক্স হাসপাতালে রিং স্থাপনের পরে চিকিৎসকের অবজারভেশনে রাখা হয়েছে। চিকিৎসকের বরাত দিয়ে পরিবার থেকে জানানো হয় বর্তমানে তিনি সুস্থ ও সবল আছেন। তিনি আরো জানান সন্ধ্যায় ওনাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়েছে। রিলিজ হওয়ার বর্তমানে বড় ছেলের বাসায় বিশ্রামে রয়েছেন।
অসুস্থ নুরুল হুদা জানিয়েছেন,চট্রগ্রাম মেক্স হাসপাতালের  চিকিৎসক ও টেকনাফ বাসীর দোয়ায়ে বেঁচে আছি।  এবং পুরাপুরি সুস্থ হওয়ার জন্য চট্রগ্রামে অবস্থান করছি। আমি টেকনাফ বাসীর প্রতি কৃতঙ্গতা প্রকাশ করছি। আল্লাহ আমাকে সুস্থ করলেই টেকনাফে ফিরবো।


সর্বশেষ সংবাদ