টেকনাফে ইব্রাহিম সিকদারের জানাযায় মানুষের ঢল

প্রকাশ: ২০ আগস্ট, ২০১৯ ৭:৫৯ : অপরাহ্ণ

নুরুল হোসাইন,টেকনাফ:
টেকনাফ সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কচুবনিয়া এলাকার মরহুম হাজ্বী মদন সিকদারের বড় ছেলে মোঃ ইব্রাহীম সিকদারের জানাযায় মানুষের ঢল।
২০ আগস্ট -১৯ মঙ্গলবার বিকেলে আছরের নামাজের পর নিজ বাড়ীর পাশে জানাযা অনুষ্ঠিত হয়।

উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলমের সঞ্চালনায় তাঁর আত্মার শান্তি কামনা করে জানাযায় বক্তব্য রাখেন- (উখিয়া-টেকনাফ) -৪ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শফিক মিয়া,উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হুদা। এসময় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আলী আহমদ। প্রায় কয়েক হাজার মানুষ তাঁর জানাজায় অংশ নেয়।
জানায়ায় তাঁর পরিবারের পক্ষ থেকে ছেলে হারুন বক্তব্যে সকলের কাছে ক্ষমা চেয়ে তাঁদের বাবার জন্য দোয়া প্রার্থনা করেন। তাঁর নামাজে জানাজায় মানুষের ঢল নামে।

তিনি ২০ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে টেকনাফ সদর হাসপাতালে বাধ্যক্যজনিত কারনে হঠাৎ মৃত্যু বরন করেন।….ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর।
মৃত্যুকালে স্ত্রী, পুত্র, কন্যা ও নাতি নাতনিসহ অসংখ্য আত্বীয়স্বজন রেখে যান। আছরের নামাজের পর নামাজের জানাজা শেষে নিজ পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

উল্লেখ্য, কক্সবাজার-৪ উখিয়া -টেকনাফ ৪ আসনের নবম ও দশম জাতীয় সাংসদ শাহিন আক্তার চৌধুরী ও জনপ্রিয় সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি সিআইপি তাঁর ইন্তেকালে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


সর্বশেষ সংবাদ