টেকনাফে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা

প্রকাশ: ১৮ জুলাই, ২০১৯ ১২:০৫ : অপরাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ::
‘মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি’ প্রতিপাদ্য নিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদযাপন উপলক্ষ্যে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। টেকনাফ সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর সপ্তাহ ব্যাপী কর্মসুচীর অংশ হিসাবে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভার আয়োজন করেন। এতে টেকনাফে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।
১৭ জুলাই সকাল ১১টায় টেকনাফ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে অনুষ্টিত সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ সফলভাবে উদযাপনে মিডিয়াকর্মীসহ সর্বমহলের আন্তরিক সহযোগিতা কামনা করে বিস্তারিত কর্মসুচী এবং এক নজরে দাপ্তরিক তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন টেকনাফ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন। এরপর মুক্ত আলোচনায় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
এবারের কর্মসুচীর মধ্যে রয়েছে ১৭ জুলাই বুধবার প্রচারণা ও সাংবাদিকদের সাথে মতবিনিময়, ১৮ জুলাই বৃহষ্পতিবার র‌্যালী, পোনা অবমুক্তকরণ ও আলোচনা সভা, ১৯ জুলাই শুক্রবার মৎস্য েেসক্টরের অগ্রগতি নিয়ে আলোচনা সভা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন, ২০ জুলাই শনিবার মোবাইল কোর্ট পরিচালনা, ২১ জুলাই রবিবার শিক্ষা প্রতিষ্টানে কুইজ প্রতিযোগিতা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন, ২২ জুলাই সোমবার জনবহুল স্থানে উদ্বুদ্ধকরণ সভা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন, ২৩ জুলাই মঙ্গলবার মুল্যায়ন, পুরস্কার বিতরণ ও সমাপণী অনুষ্টান।
টেকনাফ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ও জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদযাপন কমিটির সদস্য সচিব মোঃ দেলোয়ার হোসেন জানান, ১৮ জুলাই বৃহষ্পতিবার সকাল ১০টায় বর্ণাঢ্য র‌্যালী, পোনামাছ অবমুক্ত এবং আলোচনা সভার মাধ্যমে এমপি শাহীনা আক্তার চৌধুরী জাতীয় মৎস্য সপ্তাহ’র আনুষ্টানিক উদ্বোধন ঘোষণা করবেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম। ভারপ্রাপ্ত ইউএনও সহকারী কমিশণার (ভুমি) মোঃ আবুল মনসুর অনুষ্টানে সভাপতিত্ব করবেন। ##


সর্বশেষ সংবাদ