টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
রোহিঙ্গারা কন্যাশিশুদের বোঝা মনে করে অধিকতর বন্যার ঝূঁকিপূর্ণ জেলা হচ্ছে কক্সবাজার টেকনাফে মুজিববর্ষ উপলক্ষ্যে ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর হস্তান্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব নিয়ে ডিসিদের চিঠি আগামীকাল ইউনিয়ন পরিষদ নির্বাচন (তালিকা) বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান টেকনাফ উপজেলা কমিটি গঠিত: সভাপতি, সালাম: সা: সম্পাদক: ইসমাইল আজ বিশ্ব শরণার্থী দিবস মিয়ানমারে ফেরা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় রোহিঙ্গারা ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনা যতদিন আছে, ততদিন ক্ষমতায় আছি: হানিফ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ

উখিয়ার মানবপাচার সম্রাজ্ঞী রেবি ম্যাডাম ভাইসহ গ্রেফতার!

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৫
  • ৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
টেকনাফ নিউজ…

মানবপাচার সম্রাজ্ঞী রেবি ম্যাডাম ও তার ভাই শীর্ষ মানবপাচারকারী জালাল আহমদকে গ্রেফতার করেছে আইন শৃংখলা বাহিনী। মঙ্গলবার রাতেই কক্সবাজার শহর থেকে তাদের গ্রেফতার করা হয়। তবে বিষয়ে আইন-শৃংখলা বাহিনীর পক্ষ থেকে এখন পর্যন্ত কিছু বলা হয়নি। এমনকি তাদের গ্রেফতারের বিষয়টি স্বীকারও করা হচ্ছে না।
স্থানীয় একটি সূত্র বলছে, রেবি ম্যাডাম ও তার ভাই জালাল গোপনে কক্সবাজার শহরে এলে আইন-শৃংখলা বাহিনীর বিশেষ লোকজন তাদের গ্রেফতার করে। এর পরপরই তাদের গ্রেফতারের বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়। পরিবারের লোকজন তাদের ছাড়িয়ে নিতে দৌড়ঝাঁপ চালাচ্ছে বলে সূত্রটি দাবী করছে। এই জন্য মোটা অংকের টাকার মিশন নেয়া হয়েছে। এই গুঞ্জনটি সবখানে ছড়িয়ে পড়েছে।

এ ব্যাপারে আইন শৃংখলা বাহিনীর সংশ্লিষ্ট কয়েকটি দপ্তরের সাথে যোগাযোগ হলে তারা এই বিষয়ে কিছু জানে না বলে জানান। মালয়েশিয়ায় মানবপাচারের গড়মাদার উখিয়ার সোনার পাড়ার রেজিয়া আকতার ওরফে রেবি ম্যাডামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগে ৫টির বেশি মামলা রয়েছে। এসব মামলায় দীর্ঘদিন পলাতক রয়েছে তিনি ও তার সাঙ্গরা। ভাই জালাল তার অন্যতম সহযোগি।

সুত্র- সুত্র-উখিয়া নিউজ/সিটিএন

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT