টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

৯,১০ও ১১ই লংমার্চ উপলক্ষে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের সাথে লংমার্চ বাস্তবায়ন কমিটির মতবিনিময়

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০১৩
  • ১২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি=ইসলামী আন্দোলান টেকনাফ।
মায়ানমারে মুসলিম গণহত্যা বন্ধ, ধ্বংসপ্রাপ্ত মসজিদ- মাদরাসা ও ধর্মীয় স্থাপনা পুননির্মাণ, ক্ষতিগ্রস্থ মুসলিমদের পুর্নবাসন, রোহিঙ্গা শরণার্থীদের দেশে ফিরিয়ে নেওয়া এবং জাতিসংঘের শান্তিরক্ষা বাহিনী মোতায়েনের দাবীতে হযরত পীর সাহেব চরমোনাই আহুত ৯,১০ও ১১ই মে লংমার্চ সফল করতে  টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার শাহ মুজাহিদ উদ্দীনের সাথে ইসলামী আন্দোলানের জেলা সাংগঠনিক সম্পাদক এম. এম. রাশেদ আনোয়ারের নেতৃতে লংমার্চ বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ অদ্য ৫ই মে মতবিনিময় করেন। ইসলামী আন্দোলানের আমীর হযরত পীর সাহেব চরমোনাই আহুত লংমার্চ ১১ই মে মায়ানমার অভিমূখে পৌঁছবে। মতবিনিময়ের সময় লংমার্চের বিভিন্ন বিষয়াদি আলেচিত হয় এবং মতবিনিময়ে নেতৃবৃন্দ লংমার্চে প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন। তাছাড়া নেতৃবৃন্দ উপজেলা লংমার্চ বাস্তবায়ন কমিটির আহবায়ক মাও: আবুল হাশেম ও সদস্য সচিব হা: মাও: এনামূল হক মঞ্জুরের নেতৃত্বে টেকনাফ সদর ইউনিয়নের বিভিন্ন স্পটে মাদরাসা ও পেশাজীবীদের সাথে মতবিনিময় করেন।
লংমার্চকে সর্বাত্বকভাবে সফল করার জন্য উপস্থিত ইসলামী আন্দোলানের সকল নেতা কর্মী, ঈমানদার তৌহীদি জনতা এবং মাদরাসা ও পেশাজীবীদের নিরবচ্ছিন্নভাবে কাজ চালিয়ে যাওয়ার জন্য নেতৃবৃন্দ আহবান জানান। নেতৃবৃন্দ আশা করেন লংমার্চের মাধ্যমে মায়ানমারে মুসলিম গণহত্যা ও মসজিদ- মাদরাসা ধ্বংসের ব্যাপারে বিশ্ববাসীর দৃষ্টি আকর্ষণ হবে।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাও: রহমত উল্লাহ, মাও: যোবাইর, হাজি নজির আহমদ সহ উপজেলা লংমার্চ বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ।
মাও: ইসমাঈল কাসেমী
প্রচার সম্পাদক
উপজেলা লংমার্চ বাস্তবায়ন কমিটি টেকনাফ।
০৫.০৫.২০১৩

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT