টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
রোহিঙ্গারা কন্যাশিশুদের বোঝা মনে করে অধিকতর বন্যার ঝূঁকিপূর্ণ জেলা হচ্ছে কক্সবাজার টেকনাফে মুজিববর্ষ উপলক্ষ্যে ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর হস্তান্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব নিয়ে ডিসিদের চিঠি আগামীকাল ইউনিয়ন পরিষদ নির্বাচন (তালিকা) বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান টেকনাফ উপজেলা কমিটি গঠিত: সভাপতি, সালাম: সা: সম্পাদক: ইসমাইল আজ বিশ্ব শরণার্থী দিবস মিয়ানমারে ফেরা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় রোহিঙ্গারা ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনা যতদিন আছে, ততদিন ক্ষমতায় আছি: হানিফ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ

২১ হাজার ইয়াবা সহ আটক ২

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০১৫
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধি…

কক্সবাজার শহর থেকে ২১ হাজার ৫৮০ টি ইয়াবা সহ ২ জনকে আটক করেছে র‌্যাব। বুধবার দুপুর আড়াইটার দিকে কক্সবাজার শহরের বীরশ্রেষ্ট শহীদ রুহুল আমিন স্টেডিয়াম সংলগ্ন সড়কে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের একটি টিম এ অভিযান চালায়।
ইয়াবা সহ আটকরা হলো, কক্সবাজার শহরের বাজারঘাটা বিকেপাল সড়কের মৃত মনমোহন ধরের ছেলে রবীন্দ্র ধর (৩৭) ও দক্ষিন কেয়াং পাড়া জাদি পাহাড় এলাকার মৃত মনোহরী দাসের ছেলে বান্টু দাস (৬০)।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের উপ-পরিচালক লে: কমান্ডার এস.এম সাউদ হোসেন জানান, ইয়াবা বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার শহরের বীরশ্রেষ্ট শহীদ রুহুল আমিন স্টেডিয়াম মার্কেটের পার্শবর্তী সড়কে অভিযান চালানো হয়। এসময় কাপড়ের তৈরি একটি লাল ব্যাগ সহ ২ জনকে আটক করা হয়। ওই ব্যাগ থেকে ২১ হাজার ৫৮০ টি ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৮৬ লাখ ৩২ হাজার টাকা।
তিনি জানান, আটক ২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT