টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

হ্নীলা ইউনিয়ন আ’লীগের দ্বি-বার্ষিক সম্মেলনের টুকিটাকি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১২
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

শামশুল আলম শারেক, টেকনাফ।
*** মাইকিংয়ে প্রধান অতিথি হিসেবে গত ২০ ডিসেম্বর উখিয়া-টেকনাফের সাংসদ এমপি বদির নাম ঘোষণা করা হলেও ২১ ডিসেম্বর সম্মেলনে উপস্থিত না হওয়াতে সমর্থিত নেতা-কর্মীদের মাঝে দারুন হতাশার চাপ লক্ষ্য করা যায়। বিশেষ অতিথি বক্তৃতায় কক্সবাজার জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী বলেন “আ’লীগ একটি শৃঙ্খলাবদ্ধ রাজনৈতিক সংগঠনের নাম। কিন্তু সম্মেলনের আয়োজকরা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে একজন সিনিয়র সহ-সভাপতি উপেক্ষা করে সাধারণ সম্পাদককে প্রধান অতিথি করেছে। তিনি প্রতিবাদী কন্ঠে আরো বলেন মাইকিংয়ের নির্দিষ্ট প্রধান অতিথি যদি অনুপস্থিত থাকে তাহলে বিধি মোতাবেক প্রধান অতিথির আসনের দাবীদার আমি নিজে। এ অধিকার আমার রয়েছে।” সংগঠনের কতিপয় নেতাদের এসব কার্যকলাপের জন্য প্রকৃত ত্যাগী নেতা-কর্মীরা আজ দলে নেই। ৭১ এর যুদ্ধাপরাধী রাজকাররা আজকের সম্মেলনের কাউন্সিলার” এ বক্তব্য শুনে লোকমুখে বিভিন্ন কৌতুহলের সৃষ্টি হয়েছে।

*** জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উখিয়া-টেকনাফের সম্মেলন বাস্তবায়ন কমিটির সমন্বয়ক এড. আমজাদ হোসেন সম্মেলনে উপস্থিত কাউন্সিলরদের উদ্দেশ্যে সদস্য ফরম পেয়েছেন কি না হাত তুলে দেখাতে বললে কেউ হাত উঠাননি। এ দৃশ্য দেখে উপস্থিত নেতা-কর্মীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অনেকে বলাবলি শুরু করেছেÑ সদস্য ফরমতো আমরা পাই নাই; তাতে হাত উঠাবো কি করে! ।

*** হ্নীলা ইউনিয়ন ৩নং ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি ও কাউন্সিলার মুফিজুর রহমান বলেন “সম্মেলনের সঞ্চালক উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক কায়সার উদ্দিন আহমদ স্বউদ্দেশ্যপ্রণোদিত হয়ে একজন বিশেষ অতিথির আগে প্রধান অতিথি বক্তব্য দেওয়ার সুযোগ করে দেওয়ায় উপস্থিত জনসাধারণের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। কথায় আছে “ঝোক বুঝে কোভ মারা”। সম্মেলনের সঞ্চালক এটাই করে গেছে।

*** সম্মেলনের উদ্বোধক উপজেলা আ’লীগের সভাপতি জাফর আলম চৌধুরীর বক্তব্যের পরপরেই প্রধান অতিথি এম.পি আবদুর রহমান বদি উপস্থিত না থাকায় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সফিক মিয়া হঠাৎ করে মাইকে উঠে প্রধান বক্তা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সি,আই,পিকে প্রধান অতিথি হিসেবে ঘোষণা দিলে উপস্থিত অতিথিদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়। এর কিছুক্ষণ পর হ্নীলা ইউনিয়ন আ’লীগের আহবায়ক এইচ,কে আনোয়ার হঠাৎ করে মাইকে উঠে সময় সংকীর্ণতার কারণে স্থানীয় কোন নেতাদের বক্তব্য দেওয়ার সুযোগ নাই বলে জানালে স্থানীয় নেতাদের মাঝে মলিন চেহারার ভাব দেখা যায়। ####

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT