টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

হ্নীলায় র‌্যাব পরিচয়ে যুবলীগ নেতার বাড়ির টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ!

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুন, ২০১৩
  • ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি,টেকনাফ।
টেকনাফের হ্নীলায় ৩ আনসার সদস্য র‌্যাব পরিচয় দিয়ে একটি বসত-বাড়িতে ইয়াবা তলাশীর নামে ইউনিয়ন যুবলীগের সভাপতির বাড়ির স্বর্ণালংকার ও নগদ টাকা লুটপাটের ঘটনা ঘটেছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হলে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

তথ্যানুসন্ধানে জানাযায়-১৩জুন সকাল ৯টারদিকে টেকনাফের হ্নীলা সওজ ও জনপদ অফিসে অবস্থানকারী আনসার সদস্য শহীদের নেতৃত্বে ৩সদস্য মিলে নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে পূর্ব সিকদার পাড়ার মৃত তোফাইল আহমদের পুত্র ও ইউনিয়ন যুবলীগ সভাপতি মমতাজুল ইসলাম কালামের বাড়িতে গিয়ে ইয়াবা তলাশীর কথা বললে বাড়ির ছেলেরা পালিয়ে যায়। এ সময় বাড়িতে থাকা সাদ্দামের গর্ভবতী স্ত্রী রোজিনা বেগমকে ধমক দিয়ে আলমিরার চাবি নেয়। আলমিরা খুলে আড়াই ভরি ওজনের স্বর্ণের হার ও নগদ ৪০হাজার টাকার বান্ডিল নিয়ে বের হয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন এরা র‌্যাব নই আনসার বলে জানতে পেরে এগিয়ে আসতে দেখে আনসার সদস্যরা দ্রুত পালিয়ে যায়। এ ব্যাপারে অভিযুক্ত আনসার সদস্য শহীদের কাছে জানতে চাইলে নিজে কোন মন্তব্য না করে থানা পুলিশের এস আই মোনাফ থেকে জেনে নেওয়ার জন্য বলেন। কিন্তু রাত ৮.২০টায় এসআই মোনাফের ০১৭২১-৮৫৫২৬০ মুঠোফোনে যোগাযোগ করে বক্তব্য নিতে চাইলে ফোন বন্ধ পাওয়া যায়। এই ব্যাপারে টেকনাফ থানার (ওসি তদন্ত) মোঃ দিদারুল ফেরদৌস বলেন-আমি সারাদিন কনফারেন্সে ছিলাম। পুরো বিষয়টি পর্যবেক্ষণ না করে কিছু বলতে পারছিনা।

তবে উক্ত আনসার সদস্য শহীদের বিরুদ্ধে দীর্ঘদিন যাবত হ্নীলা ষ্টেশনে বাজার করতে আসা যুবক আলী জোহার কালুকে তলাশীর নামে ৩হাজার টাকা হাতিয়ে নেওয়া,বার্মাইয়া চিংড়ী শ্রমিক রফিকের কাছ থেকে ৫হাজার টাকা চাঁদা নিলে হাতে-নাতে ধরা পড়ে ফেরত দিতে বাধ্য হয়।  সে কারনে শাস্থি স্বরূপ তাকে কিছুদিন সরিয়ে রাখার পর আবারো নৈরাজ্য ঠেকানোর জন্য আনলে ষ্টেশনের কতিপয় মাদকসেবী ও দালালেরা তাকে ব্যবহার করে ডাকাতির মত ঘটনা ঘটাচ্ছে। এতে আইন প্রয়োগকারী সংস্থার ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT