টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে সিএনজি চালক খুন তালিকা দিন, আমি তাঁদের নিয়ে জেলে চলে যাব: একজন পুলিশও পাঠাতে হবে না: বাবুনগরী টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মানসিক রোগিদের মধ্যে খাবার বিতরণ বাংলাদেশে নারীর গড় আয়ু ৭৫, পুরুষের ৭১: ইউএনএফপিএ ফেনসিডিল বিক্রির অভিযোগে ৩ পুলিশ কর্মকর্তা প্রত্যাহার দেশের ৮০ ভাগ পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার’ এ বছর সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা, সর্বোচ্চ ২৩১০ হেফাজতের বর্তমান কমিটি ভেঙে দিতে পারে: মামলায় গ্রেফতার ৪৭০ জন মৃত্যু রহস্য : তিমি দুটি স্বামী – স্ত্রী : শোকে স্ত্রী তিমির আত্মহত্যাঃ ধারণা বিজ্ঞানীর দেশে নতুন করে দরিদ্র হয়েছে ২ কোটি ৪৫ লাখ মানুষ

হ্নীলায় মাদ্রাসা ছাত্র সোহাগ হত্যা মামলার আসামী জাহেদা আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০১৩
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ ছলাহ্ উদ্দিন, টেকনাফ ॥টেকনাফের হ্নীলায় ৭ মাস আগে ইনজেকশনের সিরিঞ্জে বিষ প্রয়োগে নির্মম হত্যাকান্ডের শিকার মাদ্রাসা ছাত্র আজিজ সিকান্দর সোহাগ (১৩) হত্যা মামলার আসামী রোহিঙ্গা নাগরিক জাহেদা বেগমকে (২৪) পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। তিনি স্থানীয় পুরাতন বাজারপাড়া এলাকার ডা. ইউছুফ আলী ভূঁইয়ার ৩য় পক্ষের স্ত্রী। জানা যায়, বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকাল ৪টায় সোহাগ হত্যা মামলার আইও এসআই আনোয়ার সঙ্গীয় ফোর্সসহ একদল মহিলা পুলিশ নিয়ে তাঁকে আটক করে থানায় নিয়ে যান। সোহাগের মা ও হত্যা মামলার বাদী রহিমা বেগম জানান, আটক জাহেদা বেগম মিয়ানমারের মংডু থানাস্থ শীলখালী এলাকার সায়েদুর রহিমের কন্যা এবং একই এলাকার লালুর ১ম পক্ষের স্ত্রী। ৬ বছর আগে মিয়ানমার থেকে চিকিৎসা নিতে হ্নীলা ষ্টেশনস্থ ডা. ভূঁইয়ার চেম্বারে আসলে তিনি জাহেদাকে বিয়ে করে হ্নীলা পুরাতন বাজার এলাকায় বসবাস করে আসছেন। এ খবর জানতে পেরে জানতে পেরে জাহেদার গ্রাম্য প্রেমিক নূর হামিদও (৩২) কৌশলে পুরাতন বাজার পাড়া এলাকায় ভাড়া বাসায় এসে দিন যাপন করতে থাকে। মারবেল খেলতে গিয়ে তাদের দু’জনের অশ্লীল মেলামেশা দেখে ফেলায় তার কিশোর সন্তান সোহাগকে হত্যার পরিকল্পনা নিয়ে পরে নিজের অপরাপর আত্মীয় ও ভাইদের দ্বারা হত্যা করে।
এসআই আনোয়ার জানান, জাহেদাকে সোহাগ হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ওসি (তদন্ত) দিদারুল ফেরদৌস জাহেদার আটকের সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদে হত্যা মামলার সংশ্লিষ্টতা পাওয়া গেলে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।
প্রসঙ্গত: গত বছরের ২০ সেপ্টেম্বর রাতে প্রতিবেশী ডা. ভূঁইয়ার ছেলের বিয়ে বাড়ীতে ইনজেকশনের সিরিঞ্জে শরীরে বিষ প্রয়োগে নির্মম হত্যাকান্ডের শিকার স্থানীয় হ্নীলা শাহ মজিদিয়া মাদ্রাসা ছাত্র এতিম শিশু আজিজ সিকান্দর সোহাগ (১৩) খুন হয়।
################

হ্নীলা শাহ মজিদিয়া মাদ্রাসার বার্ষিক সভা সম্পন্ন
মুহাম্মদ ছলাহ্ উদ্দিন, টেকনাফ ॥
(ছবি আছে)
টেকনাফ উপজেলার ঐতিহ্যবাহী বহুমূখী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান হ্নীলা শাহ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার ৩৭ তম বর্ষিক সভা সম্পন্ন হয়েছে।
জানা যায়, ২৮ মার্চ সকাল ১০ থেকে শুরু করে দিনব্যাপী বর্ষিক সভা মাদ্রাসা অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে উপজেলা ভাইস-চেয়ারম্যান ও মাদ্রাসা সভাপতি এইচএম ইউনুচ বাঙ্গালী প্রধান অতিথি, রঙ্গিখালী দারুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ কামাল হোছাইন, মাদ্রাসা সহ-সভাপতি মৌলভী ফরিদ আহমদ, সদস্য মৌলভী নুরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আরবী প্রভাষক রশিদ আহমদের অনুষ্ঠিত স্বাগত বক্তব্য রাখেন আরবী প্রভাষক মাওলানা সাইদ আহমদ তারেক। সভায় সীতাকুন্ড আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ ও কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব অধ্যক্ষ মাহমুদুল হক প্রধান বক্তা, পটিয়া আদালত জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ ইসমাঈল কুতুবী, স্থানীয় জমিরিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ফেরদৌস আহমদ জমিরী, মাওলানা নুরুল হোসাইন, মাদ্রাসা শিক্ষক মাওলানা এসএম সাইফুল¬াহ বিশেষ বক্তা হিসেবে তকরির পেশ করেন।
################
মুহাম্মদ ছলাহ্ উদ্দিন,
টেকনাফ ॥
মোবাইল নং-০১৮২৫-১৬২৮০১

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT