টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে সিএনজি চালক খুন তালিকা দিন, আমি তাঁদের নিয়ে জেলে চলে যাব: একজন পুলিশও পাঠাতে হবে না: বাবুনগরী টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মানসিক রোগিদের মধ্যে খাবার বিতরণ বাংলাদেশে নারীর গড় আয়ু ৭৫, পুরুষের ৭১: ইউএনএফপিএ ফেনসিডিল বিক্রির অভিযোগে ৩ পুলিশ কর্মকর্তা প্রত্যাহার দেশের ৮০ ভাগ পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার’ এ বছর সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা, সর্বোচ্চ ২৩১০ হেফাজতের বর্তমান কমিটি ভেঙে দিতে পারে: মামলায় গ্রেফতার ৪৭০ জন মৃত্যু রহস্য : তিমি দুটি স্বামী – স্ত্রী : শোকে স্ত্রী তিমির আত্মহত্যাঃ ধারণা বিজ্ঞানীর দেশে নতুন করে দরিদ্র হয়েছে ২ কোটি ৪৫ লাখ মানুষ

হ্নীলায় বসত-ভিটা বিরোধ..বাঁধা দেওয়ায় হামলায় আহত-৪

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৯ মে, ২০১৩
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

হেলাল উদ্দিন,টেকনাফ।
হ্নীলায় এক ব্যক্তির ভোগ-দখলীয় বসত-ভিটা জবর দখলে নিতে গিয়ে বাঁধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় বসত-বাড়ি ও চারাগাছের ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। উক্ত চক্রের বেপরোয়া ইট-পাটকেলের আঘাতে বাড়ির মালিকসহ ৪জন আহত হয়েছে। এই ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়-গত ২৭মে সকাল ৭টারদিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম পানখালী এলাকার মৃত আবু শামার পুত্র খলিল আহমদের নেতৃত্বে ৩০/৩৫জনের নারী-পুরুষ মিলে অস্ত্র-শস্ত্র নিয়ে পূর্ব সিকদার পাড়া এলাকার মৃত ফকির মোহাম্মদের পুত্র নুর মোহাম্মদ গত ১৬/১০/১২ইং নামজারী বিএস-৪২০৯ খতিয়ানের অধীনে ৪০২৬,২৩১১,২৩৩৩,২৩৬০ দাগাদির আন্দর ২১.৩৩শতক জমি রেজিঃ দলিল নং-২৭৯৫ ও রেজিঃ দলিল নং-২৭১৮ মূলে ক্রয় করিয়া ভোগ-দখল করে আসা জমি জবর-দখল করতে আসে। নুর মোহাম্মদের আতœীয়-স্বজন বাঁধা দিতে এলে দা-কিরিচ নিয়ে  হামলা করে শত শত ফলজ চারা গাছ কেটে ফেলে। ইট-পাটকেল নিক্ষেপ করে দেওয়াল ও টিনের ছাউনি ভাংচুর করে। এ খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পথে খলিল আহমদের নিকট জবর-দখলের ব্যাপারে জানতে চাইলে ঝগড়া লিপ্ত হয় এবং দু‘পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটায়।উক্ত ঘটনায় বাড়ির মালিক নুর মোহাম্মদ,পাহারাদার জাফর আহমদ, মোঃ ইউনুছসহ ৪জন আহত হয়। নিজেদের জবর-দখলের অপকর্ম ধামা-চাপা দেওয়ার জন্য উল্টো রোগী সেজে হয়রানি করার চক্রান্ত চালাচ্ছে। উক্ত জবর দখলবাজের বিরুদ্ধে টেকনাফ থানায় একটি এজাহার দায়ের করা হলে টেকনাফ থানার এসআই মনির ও এএসআই শরিফুল ঘটনাস্থল পরিদর্শন করে উক্ত চক্রের বর্বরতা প্রত্যক্ষ করে ক্ষয়ক্ষতির বিবরণ তালিকাভূক্ত করেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত এই ঘটনায় টেকনাফ থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT