টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

হ্নীলায় ওয়ার্ড বিএনপির কাউন্সিলে সন্ত্রাসী হামলা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৩
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

Teknaf Pic-12-02-13নিজস্ব প্রতিনিধি,টেকনাফ।…টেকনাফের হ্নীলা ৪নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল চলাকালে অর্তকিত সন্ত্রাসী হামলায় ১ যুবদল নেতা মারাতœক আহত হয়ে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই সন্ত্রাসী ঘটনায় দলের নেতা-কর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে।বিএনপির দলীয় সুত্রে জানাযায়-গত ১১ ফেব্র“য়ারী বিকাল সাড়ে ৩টারদিকে টেকনাফের হ্নীলা ইউনিয়ন বিএনপির ৪নং ওয়ার্ডের সম্মেলন পশ্চিম পানখালীস্থ মরহুম মাষ্টার হাবিবুর রহমানের বাসভবনে হ্নীলা উত্তর শাখা বিএনপির আহবায়ক-আবছার কামাল নোবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় টেকনাফ উপজেলা বিএনপি সভাপতি-আলহাজ্ব সরওয়ার কামাল চৌধুরী, জেলা বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জালাল উদ্দিন চৌধুরী, বিএনপি নেতা মফিজুল আলম, জিয়াউর রহমান, আব্দুল খালেক, মাষ্টার জামিল হোছাইনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিকাল ৫টার দিকে সম্মেলন সমাপ্ত হওয়ার আগে রফিক, মোঃ হারুন, ছাবের .নুরুল হুদা, হারুন,আবছার,ইদ্রিস, তোফায়েল,বাবুল, রশিদুল আলম, হোছন ও ইউনুছসহ ১৫/২০জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী গ্র“প অতর্কিতভাবে সম্মেলন স্থলে গিয়ে উপস্থিত নেতৃবৃন্দকে অকথ্য ভাষায় গালমন্দ করার পর হ্নীলা ইউনিয়ন উত্তর শাখা যুবদলের যুগ্ন আহবায়ক-মুরাদ হোসেনের উপর চড়াও হয়। এক পর্যায়ে তাকে ৫/৬জন সন্ত্রাসী বেদম প্রহারের পর রক্তাক্ত করে ফেলে রাখলে সে অজ্ঞান হয়ে পড়ে। এমতাবস্থায় সন্ত্রাসীরা পালিয়ে গেলে উপস্থিত লোকজন যুবনেতা মুরাদকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে এরপর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে উপজেলা বিএনপি সভাপতি সরওয়ার কামাল চৌধুরী বলেন-৪নং ওয়ার্ড বিএনপির সম্মেলন শেষ হওয়ার পূর্ব মুর্হুতে চিহ্নিত কতিপয় সন্ত্রাসী অতর্কিতভাবে হামলা চালিয়ে এই যুবদল নেতাকে মারাতœক জখম করে। আমরা এই সন্ত্রাসী কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসীদের গ্রেফতারে আইন-শৃংখলা বাহিনীর সহায়তা কামনা করছি।

##########################

হ্নীলায় ২প্রতিবেশীর সীমানা বিরোধ ঃ ঘেরা উপড়ে ফেলায় বাঁধা দান

স্বশস্ত্র-সন্ত্রাসী হামলায় আহত ৩ ঃ থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি,টেকনাফ।

সীমান্ত জনপদ টেকনাফের হ্নীলার লেদায় ২ প্রতিবেশীর মধ্যে দীর্ঘদিন ধরে বসত-বাড়ির সীমানা বিরোধ চলে আসছে। প্রতিপক্ষের লোকজন ক্ষুদ্ধ হয়ে সীমানার ঘেরা উপড়ে ফেলায় বাঁধা প্রদান করতে গেলে ভাড়াটে সন্ত্রাসীদের হামলায় ৩জন আহত হয়। আহতদের উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে টেকনাফ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগে জানাযায়-১২ ফেব্র“য়ারী সকাল ৭টারদিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পূর্ব লেদা গ্রামের ছব্বির আহমদের পুত্র মোঃ কাশেম ও মৃত আলী আহমদের পুত্র সোনা মিয়ার মধ্যে বসত-ভিটার সীমানা বিরোধ চলে আসছে। হঠাৎ সকালে সোনা মিয়া মোঃ কাশেমের ঘেরা-বেড়া উপড়ে তুলে ফেলে দিতে গেলে মোঃ কাশেম,হাশেম ও কলিমুল্লাহ বাঁধা প্রদান করেন। সোনা মিয়ার বাড়িতে পূর্ব থেকে স্বশস্ত্র অবস্থায় লুকিয়ে থাকা নুর আহমদের পুত্র আকতার হোছন, আব্দুল আমিন,আহমদ হোছনের পুত্র মোঃ আমিন, খাইরুল আমিন,মৃত আলী আহমদের পুত্র নুর আহমদ, সোনার মিয়ার পুত্র আলী আকবর, দা,লাঠিসোটা নিয়ে বসত-বাড়িতে ঢুকে লোকজনকে মারধর ও কূপাতে থাকে। এতে মোঃ কাশেম,হাশেম ও কলিমুল্লাহ রক্তাক্ত এবং গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপতালে প্রেরণ করে। সকাল সাড়ে ১১টারদিকে অভিযুক্তদের বিরুদ্ধে টেকনাফ থানায় একটি এজাহার দায়ের করা হয়। এরপরও আহতদের পরিজনকে প্রাণ নাশের হুমকি দেওয়া অব্যাহত থাকায় নিরাপত্তাহীনতায় ভূগছে বলে জানায়। এই ব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থার দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT