টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে সিএনজি চালক খুন তালিকা দিন, আমি তাঁদের নিয়ে জেলে চলে যাব: একজন পুলিশও পাঠাতে হবে না: বাবুনগরী টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মানসিক রোগিদের মধ্যে খাবার বিতরণ বাংলাদেশে নারীর গড় আয়ু ৭৫, পুরুষের ৭১: ইউএনএফপিএ ফেনসিডিল বিক্রির অভিযোগে ৩ পুলিশ কর্মকর্তা প্রত্যাহার দেশের ৮০ ভাগ পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার’ এ বছর সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা, সর্বোচ্চ ২৩১০ হেফাজতের বর্তমান কমিটি ভেঙে দিতে পারে: মামলায় গ্রেফতার ৪৭০ জন মৃত্যু রহস্য : তিমি দুটি স্বামী – স্ত্রী : শোকে স্ত্রী তিমির আত্মহত্যাঃ ধারণা বিজ্ঞানীর দেশে নতুন করে দরিদ্র হয়েছে ২ কোটি ৪৫ লাখ মানুষ

হ্নীলার ১জনকে কক্সবাজারে অপহরণের অভিযোগে হয়রানির চক্রান্ত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ১০ জুন, ২০১৩
  • ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

শামসুল আলম শারেক,টেকনাফ=কক্সবাজারে অধ্যয়নরত অবস্থায় বন্ধুদের হাতিয়ে নেওয়া একটি চেক উদ্ধার করতে গিয়েই আইনী পদক্ষেপ গ্রহণ করায় উল্টো অপহরণের অভিযোগ এনে চেকের মালিককে হয়রানির চক্রান্ত করছে বলে অভিযোগ উঠেছে।
অভিযোগে জানাযায়-টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়ার মৃত কালা মিয়ার পুত্র ও  কক্সবাজার পলিটেকনিকের ৮ম সেমিষ্টারের ছাত্র  আব্দুল কুদ্দুসের নিকট হতে তার নিকটাতœীয় ও বন্ধু একই এলাকার বাসিন্দা আব্দুল আজিজের পুত্র এবং কক্সবাজার বায়তুশ শরফ স্কুলের দশম শ্রেণীর ছাত্র মোঃ রাসেল গত ১০/০২/২০১৩ইং ৫০হাজার টাকার ইসলামী ব্যাংক কক্সবাজার শাখার এ/সি নং-২০৫০১১৬০২০৫২১৩০০৭, চেক নং-এমএসএইচ-১৭৩১৫৯১,হিসাব নং-মুদারবা-৫২১৩০ হাতিয়ে নেয়। এই ব্যাপারে পরদিন ব্যাংক কর্তৃপক্ষকে অবহিত করার ফলে টাকা তুলতে পারেনি। এই চেকটি উদ্ধার করতে গিয়ে পারিবারিকভাবে সমঝোতা করার চেষ্টা চালানো হয়। এই ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে রাসেলের মা নুর জাহান আব্দুল কুদ্দুসের নেতৃত্বে তার স্কুল পড়–য়া ছেলে রাসেলকে গত ০৬/০৬/২০১৩ইং অপহরণ করেছে মর্মে অভিযোগ দায়ের করে টেকনাফ থানায়।একই দিনে আব্দুল কুদ্দুস ও কক্সবাজার সদর থানায় রাসেল গংয়ের বিরুদ্ধে ৫০হাজার টাকা চেক হাতিয়ে নেওয়ার অভিযোগ দায়ের করে। যার নোটিশ রাসেল পুলিশ থেকে গ্রহণ করেছে। এই ব্যাপারে রাসেলের সঙ্গে যোগাযোগ করা হলে কুদ্দুসের নেতৃত্বে তাকে ৬/৭জনের একটি গ্র“প অপহরণ করে বিডিআর ক্যাম্প এলাকায় নিয়ে যায় বলে জানান। পরে রাত ১০টারদিকে ছেড়ে দেয়। এই ব্যাপারে বায়তুশ শরফ স্কুলের অধ্যক্ষ ছৈয়দ করিমের নিকট সংবাদকর্মীরা ১০জুন রাত সাড়ে ৮টায় মুঠোফোনে জানতে চাইলে এই স্কুলে কোন ছাত্র অপহরণের ঘটনা ঘটেনি বলে জানান। অপহৃত রাসেল বর্তমানে স্কুলের পরীক্ষায় অংশ নিয়েছে এবং কক্সবাজার সদর থানার একটি নোটিশ ও গ্রহণ করেছে।
সুতরাং এতেই স্পষ্ট প্রতীয়মান হয় রাসেল অপহরণের শিকার হয়নি বরং হাতিয়ে নেওয়া ৫০হাজার টাকার চেকের ঘটনা ধামা-চাপা দিতে পলিটেকনিক ছাত্র আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে বিভিন্ন স্থানে অভিযোগ এনে হয়রানির চক্রান্ত করছে বলে অভিযোগ তুলেছেন কুদ্দুসের পরিবার।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT