টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

হ্নীলার প্রত্যন্ত এলাকার রাস্তা-ঘাটে মহাজোট সরকারের ৫ বছর চললেও উন্নয়ন ঘটেনি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জানুয়ারি, ২০১৩
  • ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

                                    এটি এন ফায়সাল,টেকনাফ…টেকনাফ উপজেলার রাজনৈতিক প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত হ্নীলা ইউনিয়নের প্রত্যন্ত এলাকার রাস্তা-ঘাটের করুণ দশাই সাধারন মানুষকে ক্ষুদ্ধ করে তুলছে। বর্তমান সরকারের ৪বছর অতিক্রম করে ৫ বছরে পা দিলেও কাজের কাজ কিছুই হয়নি।
তথ্যানুসন্ধানে জানাযায়-বিগত ২০০৮ সালের জাতীয় নির্বাচনে অত্র ইউনিয়নের বেশীরভাগ মানুষ দলমত ভূলে এলাকার উন্নয়ন ও আঞ্চলিকতার টানে বর্তমান এমপি আব্দুর রহমান বদিকে বিপূল ভোটে নির্বাচিত করেন।তাঁর আন্তরিকতায় অত্র ইউনিয়নে নতুন নতুন সড়ক কার্পেটিংয়ের পদক্ষেপ নিলেও ঠিকাদারদের কারসাজি এবং বিড়ম্বনার কারনে যেখানে শুরু হয়েছিল সেখানেই পড়ে আছে। সাবেক এমপিদের আমলে গড়া রাস্তা-ঘাটের ক্ষয়ে ক্ষয়ে যানবাহন চলার অনুপযোগী হয়ে পড়েছে। হ্নীলা বাসস্টেশন-পানখালী সড়ক, হ্নীলা বাসস্টেশন-পুরাতন বাজার-ফুলের ডেইল সড়ক, দরগাহ-ফুলের ডেইল সড়ক, দরগাহ-আলীখালী সড়ক, রঙ্গীখালী মাদ্রাসা-আরকান সড়ক,  আলীখালী-আরকান সড়ক, নতুনভাবে কাপেটিং কাজরত পশ্চিম সিকদার পাড়া-লেচুয়াপ্রাং সড়ক, চৌধূরী পাড়া সড়কসহ অসংখ্য রাস্তা-ঘাট মেরামত ও সংস্কারের অভাবে চলাচল অনুপযোগী হয়ে উঠছে। সরকারের শেষ বয়সে এসে এসব কাজ দ্রুত সমাধান করতে না পারলে আগামী নির্বাচনে প্রতিপক্ষ সুযোগ নিতে পারে বলে আশংকা করা হচ্ছে।
এলাকার সচেতনমহল উপজেলার অন্যতম একটি গুরুত্বপূর্ণ ইউনিয়নের এসব অসমাপ্ত কর্মকান্ড দ্রুত সম্পন্ন করার জন্য স্থানীয় সংসদ সদস্যের আন্তরিক সহায়তা কামনা করেছেন। #######

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT