টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

হ্নীলায় ইয়াবাসহ যুবক আটক ॥ আক্রোশমূলক আটক বলে পরিবারের অভিযোগ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১২
  • ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

হেলাল উদ্দিন, টেকনাফ …..টেকনাফের হ্নীলায় ১২০ পিচ ইয়াবাসহ হেলাল নামের এক মোটর সাইকেল আরোহী যুবকে আটক করেছে বিজিবি। তবে তার পরিবার দাবী করছে, বিজিবি’র এফএস সদস্যের সাথে পূর্ব শত্র“তা থাকায় তাকে আক্রোশমূলভাবে আটক করা হয়েছে।

বিজিবি সূত্র জানায়, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে হ্নীলা বিওপি’র কোম্পানী কমান্ডার সিরাজুল ইসলামের নেতৃত্বে বিজিবি জওয়ানরা গোপন সংবাদ পেয়ে হ্নীলা চৌধুরী পাড়া রাখাইন পল্লীতে নাম্বারবিহীন হাং হিরো-হোন্ডা নামীয় একটি মোটর সাইকেল আরোহী স্থানীয় রঙ্গিখালী এলাকার কবির আহমদের পুত্র হেলাল উদ্দিনকে (৩০) সন্দেজনকভাবে ঘুরাফেরা করতে দেখে তাকে চ্যালেঞ্জ করে গাড়ীতে তল্লাসী চালিয়ে ১২০ পিচ ইয়াবা উদ্ধার করে। পরে তাকেসহ মোটর সাইকেলটি আটক করা হয়।

আটক যুবকের ছোট ভাই বেলাল উদ্দিন অভিযোগ করে জানান, হ্নীলা বিওপি’র এফএস সদস্য শাহেবুল ইসলামের সাথে আটক হেলালের ৩ দফায় বিভিন্ন ঘটনায় পূর্ব শত্র“তা ছিল। শুক্রবার বিকালে তাঁর পরিচালনাধীন রাইচ মিলের বকেয়া টাকা তোলার জন্য চৌধুরী পাড়া গেলে সেখানে অপেক্ষামান এফএস সদস্য পূর্ব পরিকল্পিভাবে আক্রোশমূলক তাকে আটক করে এবং ক্যাম্পে নিয়ে গিয়ে আমরা আত্মীয়-স্বজন ৫/৬ সামনেই হেলালের মোটর সাইকেলের সীটের নীচে ইয়াবার প্যাকেট ঢুকিয়ে ইয়াবার বাহক সাজায়।

তবে টেকনাফ ৪২ ব্যাটালিয়ান বিজিবি’র অপারেশন অফিসার এইচ কামরুল হাসান অভিযোগ অস্বীকার করে জানান, আটকৃত যবকের সন্দেহজন চলাচলে সন্দেহ তাকে আটক পূর্বক তার সাইকেলের সীটের নীচে তল্লাসী চালালে সেখানে ইয়াবা পাওয়া যায়।

###################

হেলাল উদ্দিন,

টেকনাফ ॥

মোবাইল নং-০১৮২৪-৩২১৬৩৫

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT