টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
নাসার মতো প্রতিষ্ঠান হচ্ছে বাংলাদেশে! প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাচ্ছেন ৬৯ হাজার ৯০৪ ভূমিহীন-গৃহহীন পরিবার দেশে ফেরাতে মাত্র ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার টেকনাফ উপজেলা যুবদলকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে ইয়াবাসহ ৫৩৫ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস চাকমারকুল ক্যাম্প থেকে অবৈধ অস্ত্র রামদা ও মিয়ানমারের রেজিস্ট্রেশন কার্ডসহ ৬ রোহিঙ্গা গ্রেপ্তার বৃষ্টি নামবে, বাড়বে শীত চীনের উহানে আবার ‘রহস্যময় রোগে মৃত্যুঃ ভয়াবহ আতঙ্ক ওয়াজ মাহফিলে উসকানিমূলক বক্তব্যর বিষয়ে ভাবছে পুলিশ ঈদগাঁওতে মা-মেয়ে দুই জনকে কুপিয়ে হত্যা

হোয়াইক্যংয়ে ২১শ’ দুঃস্থ মহিলাদের মাঝে এমপি বদি’র ঈদবস্ত্র বিতরণ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১২
  • ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

*মুহাম্মদ ছলাহ্ উদ্দিন – টেকনাফের হোয়াইক্যংয়ে ২ হাজার ১শ’ দুঃস্থ, গরীব ও অসহায় মহিলাদের মাঝে উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি’র নিজস্ব তহবিল হতে ঈদ উপহার হিসেবে ২ লাখ ৯৪ হাজার টাকা মূল্যমানের ২১শ’ পিচ থামি বিতরণ করা হয়েছে।
জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৩টায় স্থানীয় উনচিপ্রাং বেসরকারী প্রাইমারী স্কুল প্রাঙ্গনে এ ঈদ উপহার বিতরণ করা হয়। ওই সময় সরকারী কাজে ব্যস্ত থাকায় এমপি বদি’র পক্ষে তাঁর প্রতিনিধি নবী হোছাইন ভুলু জনপ্রতি একটি করে প্রতিটি ১শ’ ৪০ টাকা মূল্যমানের থামি-বস্ত্র হোয়াইক্যং ইউপির ৩, ৫ ও ৬ নং ওয়ার্ডের দুঃস্থ, গরীব ও অসহায় মহিলাদের মাঝে বিতরণ করেন। এ সময় স্থানীয় আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃত্ব আবদুল গণি, সিরাজুল ইসলাম, বেচা আলী, রুহুল আমিন, মোঃ আইয়ূব, জাফর আলম, সাংবাদিক মোস্তাক আহমদ সাকী ও জনপ্রতিনিধি আবদুল বাছেত মেম্বার, ইয়াছমিন আক্তার মেম্বারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
######################
মুহাম্মদ ছলাহ্ উদ্দিন,
টেকনাফ ॥
মোবাইল নং-০১৮২৪-৮৭৯৩৫১

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT