টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

হাটহাজারীতে বিশাল বিক্ষোভ মিছিল সমাবেশ..২৫ ফেব্রুয়ারী সমাবেশের ঘোষনা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৩
  • ১৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

হাটহাজারীতে সর্বস্তরের তৌহিদী জনতা গতকাল (২২ ফেব্রুয়ারি) এক বিশাল বিক্ষোভ মিছিলের আয়োজন করে জুমার নামাজের পর। জুমার নামায শুরুর আগে হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম (বড় মাদ্রাসা) মাদ্রাসার দুইটি মসজিদে বেলা ১২টা থেকে বিভিন্ন জায়গা থেকে মুসল্লিরা দলে দলে আসতে শুরু করে। নামাজ শেষ হওয়ার সাথে সাথে মাদ্রসার উত্তর-দক্ষিণ তথা হাটহাজারী পৌরসভার বিভিন্ন মসজিদ থেকে দলে দলে মিছিল নিয়ে ডাকবাংলো চত্বরে জমায়েত হতে থাকে। জমায়েত হওয়ার পর নারায়ে তাকবীর ‘‘আল্লাহু আকবার’ ধ্বনি দিয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় ডাকবাংলো চত্বরে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ ও দোআ’র মধ্য দিয়ে সমাপ্ত হয়।
শান্তিপূর্ন মিছিল শেষে ডাকবাংলো চত্বরে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন হাবিবুল হক বাবু এতে বক্তব্য রাখেন সেলিম উদ্দিন রেজা, মোঃ রাশেদুল আলম, ইয়ার মোহাম্মদ, আশরাফ হাবিবী, মাওঃ মোঃ আলী, মোঃ আইয়ুব পাভেল, মোঃ আব্দুছ ছবুর, মোঃ আখতার হোসাইন, মোঃ রাসেল, মোঃ আসাদুল্লাহ, সাইফুল ইসলাম, মোঃ এমরান, মোঃ এহছান, নূরুল আবছার, আমীনুল ইসলাম, নূরুল ইসলাম, নূরুল বশর, মোঃ জাহেদ, মোঃ হারুণ, খালেদ, মোঃ জসিম উদ্দিন চৌধুরী, মোঃ জুনায়েদ, সাহেদ আলী, সিরাজ, শুয়াইব, ফারুক প্রমুখ।
বক্তারা নাস্তিক মুর্তাদদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান, যতদিন পর্যন্ত ইসলামের বিরোদ্ধে ষড়যন্ত্র বন্ধ না হবে ততদিন পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার দীপ্ত শপথ ব্যাক্ত করেন। সমাবেশ থেকে আগামী ২৫শে ফেব্রুয়ারী শাহ আহমদ শফির আহবানে হাটহাজারী পার্বতী স্কুল মাঠে বিশাল মহাসমাবেশে সফল করার জন্য সর্বস্তরের তৌহিদী জনতার প্রতি আহবান জানানো হয়। সমাবেশ শেষে দেশ ও দুনিয়ার শান্তি ও আল্লামা আহমদ শফির সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT