টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

স্বাস্থ্য বিভাগের কাজ পাগল মানুষ ইউছুফ নেওয়াজ আর নেই’

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১২ জুলাই, ২০১৩
  • ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সাইফুল ইসলাম চৌধুরী,টেকনাফ:::স্বাস্থ্য বিভাগের অতিপ্রিয় মুখ মোহাম্মদ ইউছুফ নেওয়াজ আর নেই। তিনি চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ১০ জুল্ইা রাত ৮টার দিকে ইন্তেকাল করেন (ইন্না:……..রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে মরহুমের নামাজে জানাযা ১ম দফা কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ১১ জুলাই সকালে এবং ২য় দফা নামাজে জানাযা চকরিয়ার কাকারায় একই দিন দুপুরে অনুষ্ঠিত হয়। পরে তাঁকে গ্রামে চির শায়িত করা হয়।
মরহুম ইউছুফ নেওয়াজ কক্সবাজার সদর স্বাস্থ্য বিভাগের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই)’এ কর্মরত ছিলেন। বর্ণাঢ্য জীবনে তিনি খুবই কর্মঠ ছিলেন। কাজ পাগল এ মানুষটির মৃত্যুতে স্বাস্থ্য বিভাগসহ সর্ব মহলে শোকের ছায়া নেমে আসে।
উল্লেখ্য যে, মরহুম ইউছুফ নেওয়াজ কক্সবাজারের সাবেক সেনেটারি ইন্সপেক্টর ও শিাবিদ মরহুম সোলতান আহমদ চৌধুরী’র জামামা। মরহুমের ৩ শ্যালক সাংবাদিকতায় জড়িত আছেন। তারা হলেন-আশিক বন্ধু (বিনোদন সাংবাদিক ও গীতিকার), আনোয়ার হাসান চৌধুরী (কক্সবাজার জেলা প্রতিনিধি-বাংলাদেশ নিউজ এজেন্সি ও মফস্বল সম্পাদক-দৈনিক দৈনন্দিন) এবং সাইফুল ইসলাম চৌধুরী (যুগ্ন আহবায়ক-টেকনাফ প্রেসকাব।)
শোক প্রকাশ:-
মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন-কক্সবাজার জেলা সিভিল সার্জন ডা: কাজল কান্তি বড়–য়া, মুক্তিযোদ্ধা ও বিশিষ্ঠ নারী নেত্রী খোরশেদ আরা হক, সাংবাদিক সংসদ, কক্সবাজারের আহবায়ক আনোয়ার হাসান চৌধুরী, সাপ্তাহিক চট্রলার কক্সবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক সৈকতের স্টাফ রিপোর্টার এস.এইচ. মুক্তা এবং সমাজ কর্মী মোহাম্মদ গিয়াস উদ্দিন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT