টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
দেশের ৮০ ভাগ পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার’ এ বছর সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা, সর্বোচ্চ ২৩১০ হেফাজতের বর্তমান কমিটি ভেঙে দিতে পারে: মামলায় গ্রেফতার ৪৭০ জন মৃত্যু রহস্য : তিমি দুটি স্বামী – স্ত্রী : শোকে স্ত্রী তিমির আত্মহত্যাঃ ধারণা বিজ্ঞানীর দেশে নতুন করে দরিদ্র হয়েছে ২ কোটি ৪৫ লাখ মানুষ দাঙ্গা দমনে পুলিশের সাঁজোয়া যান সাজছে নতুনরূপে শ্রমিকের সস্তা জীবন, মায়ের আহাজারি আর ধনীর ‘উন্নয়ন’ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজত নেতাদের বৈঠকে মূলত তিনটি বিষয় সরকারের পতন ঘটাতে জামায়াত নেতাদের সঙ্গে সখ্য ছিল মামুনুলের ধর্মীয় নেতাদের নির্বিচারে গ্রেপ্তার করা হচ্ছে: মির্জা ফখরুল

স্বামী বিদেশ থেকে দেশে আসার ৩ দিন আগে স্ত্রী উধাও !

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১২
  • ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সদর উপজেলার চৌফলদন্ডীতে স্বামী সৌদি আরব থেকে দেশে আসার ৩ দিন আগেই ৩ বছরের শিশু সন্তানকে শ্বাশুড়ীর কাছে রেখে স্ত্রী অজানার উদ্দেশ্যে উধাও হয়ে গেছে। এব্যাপারে স্বামী আবদুল জব্বার ককসবাজার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে।
অভিযোগে জানা যায়,চৌফলদন্ডী খামার পাড়ার মৃত হাজী সিকান্দরের পুত্র আবদুল জব্বারের সাড়ে আগে পারিবারিক ভাবে বিয়ে হয় জালালাবাদ ইউনিয়নের মোহনবিলা গ্রামের মখলেছুর রহমানের কন্যা কহিনুর আকতারের। প্রায় ৩ বছর আগে পরিবারের আর্থিক সচ্ছ্বলতা আনয়নের জন্য স্ত্রী কহিনুর আকতারকে রেখে মধ্য প্রাচ্যের সৌদি আরব গমন করেন আবদুল জব্বার। ইত্যবসরে তাদের জীবনে আসে ফুটফটে একটি ছেলে সন্তান। স্বামী স্ত্রীর মধ্যে প্রায় সময় মোবাইল ফোনে কথাও হতো। স্ত্রী চলে যাওয়ার ৩ দিন আগে স্ত্রীকে ফোনে দেশে আসার কথাও বললেন। কিন্তু কি থেকে কি হলো কেউ জানেনা। স্বামী দেশে আসার ৩ দিন আগে গত ১১ ডিসেম্বর সকাল ১০টার দিকে ৩ বছরের শিশু সন্তানকে শ্বাশুড়ীর কাছে রেখে বাপের বাড়ী যাওয়ার কথা বলে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়।
স্বামী আবদুল জব্বারের অভিযোগ, তার স্ত্রীর সাথে এক গ্রামীণ ব্যাংক কর্মীর সম্পর্ক ছিল। সেই ব্যক্তি বর্তমানে বদলী হয়ে অন্যত্র চলে গেছে। কহিনুর হয়তো তার কাছে চলে গেছে। কিন্তু শ্বশুর পক্ষ এ ঘটনাকে নিয়ে উল্টো তাকে ফাঁসাবার চেষ্টা চালাচ্ছে। এদিকে সেই ব্যাংক কর্মীর সাথে যোগাযোগ করা হলে তিনি তা অস্বীকার করেন। অপরদিকে কহিনুরের পরিবারের অভিযোগ, কহিনুর তাদের কাছে যায়নি। এ ব্যাপরে স্বামী আবদুল জব্বার গত ১৭ ডিসেম্বর ককসবাজার মডেল থানায় স্ত্রী, শ্বশুর ও শ্বাশুড়ীকে অভিযুক্ত করে একটি অভিযোগ দাখিল করেছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT