টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফে ৪ প্রতিষ্ঠানকে অর্থদন্ড টেকনাফ হাসপাতালে ‘মাল্টিপারপাস হেলথ ভলান্টিয়ার প্রশিক্ষণ’ বান্দরবানে রোহিঙ্গা ‘ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে’ নিহত রামুতে পাহাড় ধসে ২ জনের মৃত্যু দেশের ১০ অঞ্চলে আজ ঝড়বৃষ্টি হতে পারে মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না: গ্রেডিং বিহীন সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা যুক্তরাষ্ট্রের উদ্যোগে রোহিঙ্গা বিষয়ক বৈঠক বৃহস্পতিবার মেজর সিনহা হত্যা মামলা বাতিল চাওয়া আবেদনের শুনানি ১০ নভেম্বর মোবাইল ব্যাংকিংয়ে ক্যাশ আউট চার্জ কমানোর উদ্যোগঃ নগদ’এ ক্যাশ আউট হাজারে ৯.৯৯ টাকায় ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন

সেন্টমার্টিনে মিয়ানমারের ইয়াবা গডফাদারসহ আটক পাঁচ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১২
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

এটিএন ফায়সাল……মিয়ানমারের ইয়াবা গডফাদার, তথ্য পাচারকারী ও দেশীয় সহযোগীসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি বাংলাদেশী গ্রামীণ ফোনের সংযোগসহ দুটি এক্স-২ নকিয়া মোবাইলফোন। গতকাল সকালে সেন্টমার্টিন বাজারের শাহীন হোটেল হতে সেন্টমাটিন টহলরত কোস্টগার্ড সদস্যরা মিয়ানমারের ইয়াবা গডফাদার ইব্রাহীম অপর এক তথ্য পাচারকারী রোহিঙ্গাকে আটক করেছে। এ সময় সেন্টমার্টিনে তার দেশীয় সহযোগী আব্দুর রহমানকেও আটক করা হয়। আটককৃত দুই রোহিঙ্গা হচ্ছে- মিয়ানমারের মংডু থানার খাইসসুরাতা এলাকার মৃত হাবিবুর রহমানের পুত্র মোহাম্মদ ইব্রাহীম ও এরশাদ উল্লাহর পুত্র আমান ‌উল্লাহ ফোরকান প্রঃ এম আই পুটু।

খোঁজ নিয়ে জানা গেছে, মিয়ানমারে দাঙ্গার পর মিয়ানমার সরকার উক্ত ইব্রাহীমকে আটক করেছিল। পরে মোটা অংকের বিনিময়ে মুক্ত হয়ে আবারো তথ্য পাচারের মিশন নিয়ে সেন্টমার্টিনে অবস্থান নিয়েছে। বাংলাদেশি গোয়েন্দা সংস্থার কাছে তার ব্যাপারে রয়েছে নানান তথ্য। নাম প্রকাশ না করার শর্তে একটি গোয়েন্দা সংস্থার দায়িত্বশীল কর্মকর্তা জানিয়েছেন, বাংলাদেশে মিয়ানমার হতে ইয়াবা পাচারকারীদের অন্যতম এ ইব্রাহীম টেকনাফের সাইফুলের আপন মামা। সেন্টমার্টিন কোস্টগার্ড স্টেশন কমান্ডার লে. মিল্টন জানান, একজন সহযোগীসহ রোহিঙ্গাদের সন্ধ্যায় থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

২ responses to “সেন্টমার্টিনে মিয়ানমারের ইয়াবা গডফাদারসহ আটক পাঁচ”

  1. soseton says:

    teknafer asol yava g/father der adal korte, tana oc ay rohhnggader niae natoq sajalo! Arek joj miar kahini nato?

  2. ragob bowalder keno dhora hocchena?31 joner talikai jara achen tara bohal tobiyote yaba bebsha chaliye jacchen proshashoner naker dogai…………..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT