টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

সেন্টমার্টিনে মাদকমুক্তদের মিলনমেলা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ৮ ডিসেম্বর, ২০১২
  • ১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নজির আহমেদ সীমান্ত টেকনাফ ….জীবনের বর্নিল সময়ে যারা মাদকে বুধ হয়ে থাকতে, তাদের বাঁচার পথ দেখিয়েছে দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা মাদক নিরাময় কেন্দ্র। বাংলাদেশের মাদকাসক্ত চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রসমূহের নেটওয়ার্ক সংগঠন ”নারকব” প্রতিবছরের ন্যায় এবারও রিকভারী (মাদকমুক্ত) মিলন মেলার আয়োজন করেছেন। যে মিলন মেলার শুটা ছিলো সমুদ্রসৈকত কুয়াকাটা থেকে। এ বছর সেই ধারাবাহিকতায় মিলন মেলা হচ্ছে সেন্টমার্টিনে। বিভিন্ন জেলায় অবস্থিত মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্র থেকে সুস্থতা প্রাপ্ত ব্যক্তিদের অংশগ্রহণে আজ ৭ ডিসেম্বর সেন্ট মার্টিন সমুদ্র সৈকতে।

 

সম্মেলনে প্রায় ২৫০ জন্য ব্যক্তি অংশগ্রহণ করছেন যারা মাদককে না বলে সুস্থ জবিনে ফিরে এসছে এবং দেশে সবল মাদকাসক্তদের ফিরিয়ে আনতে উদ্যেগ নিয়েছে নারকব। সুস্থতা প্রাপ্ত মাদকাসক্ত ব্যক্তিগণ একত্রিত হয়ে পারস্পারিক সুখ দু:খ আনন্দ অনুভূতি অন্য বন্ধুদের সাথে সহভাগিত করার মাধ্যমে নিজে তথা অন্যের সুস্থতার ভীত মজবুত করার লক্ষ্যে এ আয়োজন। অনুষ্টানের মধ্যে রয়েছে সমুদ্রসৈকতের বালুচরে মানববন্ধন, বোন ফায়ার এবং সাংস্কৃতিক অনুষ্ঠান কাউন্টডাউন।

 

অনুষ্টানের নেপথ্যের কথা বর্ননা করতে গিয়ে রিকভারী মিলন মেলার আহবায়ক কমিটির সদস্য মুস্তাফিজুর রহমান সুমন বলেন, সুস্থতাগামী আসক্তদের পরস্পরের সাথে যোগাযোগ, সুস্থ জীবনের অভিজ্ঞতা বিনিময়, ব্যক্তিগত সুস্থতাকে দৃঢ় করা এবং একক পরিমন্ডল থেকে বৃহত্তর পরিমন্ডলে সম্পৃক্ত হওয়ার জন্যই এই মিলন মেলার আয়োজন। এসময় সাথে ছিলেন, ইউপি চেয়ারম্যান নুরুর আমিন,পুলিম ফাঁিড়র ইনর্চাজ জাহানগীর আলমসহ অন্যরা।

 

 

 

নজির আহমেদ সীমান্ত

সেন্টমার্টিন টেকনাফ

 

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT