টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :

সেখানেও এমপি বদি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুন, ২০১৩
  • ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

mp badi...সাংসদ সদস্য আব্দুর রহমান বদি অসুস্থ হোসনে আরাকে চিকিৎসার জন্য ৩ লক্ষ টাকা প্রদান করেছেন। উখিয়া উপজেলার রতœাপালংয়ের টেকপাড়া এলাকার বাসিন্দা শহিদুল্লাহ্ কবিরের স্ত্রী হোসনে আরার (৩০) শরীরের ২টি বাল্বই নষ্ট হয়েছে এবং বাল্ব প্রতিস্থাপনের মাধ্যমে তাকে বাঁচানো যাবে।
এ অসুস্থ মহিলাকে বাঁচাতে গতকাল শনিবার সকাল ১০ টায় সাংসদ সদস্য আব্দুর রহমান বদি নগদ ৩ লক্ষ টাকা প্রদান করেছেন।
হোসনে আরার স্বামী শহিদুল্লাহ্ কবির জানান, ২ বছর যাবত তাঁর স্ত্রী অসুস্থ। গতবছর ডিসেম্বরে ঢাকা থেকে আগত চিকিৎসক হাবিবুর রহমান থেকে চিকিৎসা নিয়েছেন। চিকিৎসক জানান, হোসনে আরার শরীরের ১টি বাল্ব নষ্ট হয়ে গেছে। ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে অস্ত্র প্রচারের মাধ্যমে ওই বাল্বটি প্রতিস্থাপন করার পরার্মশ দেয় এবং এতে আড়াই লক্ষ টাকা খরচ হবে। সেই থেকে স্থানীয় বিভিন্ন জনের কাছে ধর্ণা দিয়েও ওই টাকা যোগার করতে পারেননি। সম্প্রতি তাঁর স্ত্রীর অবস্থা অবনতি হওয়ায় গত ৫ মে’ পুনরায় চিকিৎসক হাবিবুর রহমানকে তিনি দেখান। এবারেও বিভিন্ন পরীক্ষ-নীরিক্ষা শেষে চিকিৎসক জানান, হোসনে আরার শরীরের ২টি বাল্বই নষ্ট হয়ে গিয়েছে। জরুরিভাবে বাল্ব ২টি প্রতিস্থাপন করে তাকে সুস্থ করতে হবে এবং ১টির জন্য আড়ায় লক্ষ টাকা করে ৫ লক্ষ টাকা লাগবে।
এদিকে গত কয়েকদিন যাবত  সংবাদ প্রকাশের মাধ্যমে হোসনে আরার চিকিৎসার জন্য সাহায্য চাওয়া হয় জেলাবাসীর কাছে। এরই জের ধরে গতকাল সকালে সাংসদ সদস্য আব্দুর রহমান বদি হোসনে আরার স্বামী ও মেয়ে সানজিদা কবির নূহাকে ডেকে নিয়ে ৩ লক্ষ টাকা প্রদান করেন।
দানবির এই সাংসদের সহযোগিতায় অসুস্থ হোসনে আরা ও তার পরিবার খুবই খুশি হয়েছে। কিন্তু আরো ২ লক্ষ টাকা লাগবে হোসনে আরাকে বাঁচাতে। তাই এ অসহায় পরিবারের পক্ষ থেকে জেলার ধনাঢ্য ব্যক্তি ও বিত্তবানদের কাছে সাহায্য কামনা করেছেন অসুস্থ হোসনে আরার কন্যা সানজিদা কবির নূহা। সাহায্য পাঠানোর ঠিকানা: শহিদুল্লাহ কবির রতœাপালং উখিয়া। মোবাইল নং-০১৮৪০৮৭৯৮৮০। ব্যাংক একাউন্ট-রূপালি ব্যাংক সেইভিং নাম্বার-১০৯৬২ কোটবাজার শাখা, উখিয়া, কক্সবাজার।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT