টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
রোহিঙ্গারা কন্যাশিশুদের বোঝা মনে করে অধিকতর বন্যার ঝূঁকিপূর্ণ জেলা হচ্ছে কক্সবাজার টেকনাফে মুজিববর্ষ উপলক্ষ্যে ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর হস্তান্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব নিয়ে ডিসিদের চিঠি আগামীকাল ইউনিয়ন পরিষদ নির্বাচন (তালিকা) বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান টেকনাফ উপজেলা কমিটি গঠিত: সভাপতি, সালাম: সা: সম্পাদক: ইসমাইল আজ বিশ্ব শরণার্থী দিবস মিয়ানমারে ফেরা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় রোহিঙ্গারা ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনা যতদিন আছে, ততদিন ক্ষমতায় আছি: হানিফ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ

সাবরাং-এর বিশিষ্ট মুরব্বী হাজী সুলতান আহমদ আর নেই

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০১৫
  • ১৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি…
টেকনাফ সাবরাং-এর বিশিষ্ট মুরব্বী মোবাইল হেভেন এর স্বত্বাধিকারী আব্দুল করিম ও আব্দুর রহিমের পিতা হাজী সুলতান অাহমদ আর নেই (ইন্নালিল্লাহি…রাজেউন)।
শুক্রবার ভোর ৪ টার দিকে সাবরাং পানছড়ি পাড়ার নিজ বাড়িতে তিনি বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। মৃত্যুকালে  দুই স্ত্রী, ১০ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আজ শুক্রবার বাদ আসর সাবরাং উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে । জানাজায় অংশগ্রহন ও মরহুমের আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া কামনা করেছেন তার পরিবার।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT