টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

সাবরাংয়ে প্রাইমারী স্কুলের ভতিরে মেম্বারের ব্যক্তিগত অফিস..ক্ষুদ্ধ এলাকাবাসী

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ২৭ মে, ২০১৩
  • ১০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ জাহাঙ্গীর আলম,টেকনাফ।
টেকনাফ সাবরাংয়ের ১টি সরকারী প্রাইমারী স্কুলে এক মেম্বার ও স্কুল কমিটির সভাপতির ব্যক্তিগত অফিসে নানা অপতৎপরতা অব্যাহত থাকায় স্কুলের পরিবেশ বিনষ্ট হচ্ছে। স্কুলের শিক্ষকরা মুখ ফুটে প্রতিবাদ করতে না পারলেও  সাবেক শিবির ক্যাডার ও বর্তমান বিএনপি নেতার নানা অপকর্মে এলাকার সচেতনমহল ক্ষুদ্ধ হয়ে উঠেছে।
তথ্যানুসন্ধানে জানাযায়-সীমান্ত উপজেলা টেকনাফের সাবরাং ইউনিয়নস্থ ১নং ওয়ার্ডের চান্দুলী পাড়া সরকারী প্রাইমারী স্কুলের পূরাতন প্রধান শিক্ষকের অফিসটি বর্তমান স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় ওর্য়াড মেম্বার মোঃ ইউনুছ ব্যক্তিগত অফিস হিসেবে ব্যবহার করে আসছে। উক্ত অফিসে বসে প্রতি সপ্তাহে ৩/৪টি গ্রাম্য বিচার-সালিশ করে আসছে। এতে স্কুলের যাবতীয় কর্মকান্ডে ব্যাঘাত ঘটলেও শিক্ষক-শিক্ষার্থীরা প্রতিবাদ করতে পারছেনা। এমনকি উক্ত মেম্বার বাহিরে গেলে অনুসারীরা উক্ত অফিসে জুয়ার আসর জমায়। উক্ত স্কুলের এক শিক্ষক নাম প্রকাশ না করার শর্তে উক্ত অফিসে জুয়ার আসর জমানোর সত্যতা স্বীকার করেন। স্কুল পরিচালনা কমিটির অন্য সদস্যরা মেম্বার বিধায় এসব কর্মের প্রতিবাদ করতে পারছেনা। অভিযুক্ত ইউনুছ মেম্বারের ২টি মুঠোফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার ধর বলেন-স্কুলের শিক্ষার পরিবেশ বিঘœকারী কোন কর্মকান্ড ঘটে থাকলে তদন্ত স্বপেক্ষ পদক্ষেপ গ্রহণ করা হবে।
টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শফিক মিয়া এই জাতীয় কর্মকান্ড কঠোর হস্তে দমন করার আশ্বাস দেন। #######

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT