টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

সাতক্ষীরায় বিএনপির দু’গ্রুপে সংঘর্ষ, নিহত ১

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৩
  • ১৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সাতক্ষীরা: সাতক্ষীরার পাটকেলঘাটায় বিএনপি’র দুই গ্রুপের সংঘর্ষে তালা সদর ইউনিয়ন কৃষক দলের সভাপতি ও ইউপি সদস্য ইনছার গোলদার (৪৫) নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুর ১২টার সময় পাটকেলঘাটায় বিএনপি কার্যালয়ে তালা উপজেলা কৃষক দলের কর্মীসভায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বিএনপি কার্যালয় ভাঙচুর করা হয়।

ঘটনার পর থেকে তালা উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সরুলিয়া ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান ও বিএনপি কর্মী খালিদের নেতৃত্বে বিএনপি’র একটি গ্রুপ লাঠিসোটা নিয়ে পাটকেলঘাটা এলাকায় মহড়া দেয়।

এদিকে, সন্ধ্যায় তালা সদর ইউনিয়ন চেয়ারম্যান বদরুলকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, তালা উপজেলা কৃষকদলের ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে পাটকেলঘাটায় বিএনপি কার্যালয়ে মঙ্গলবার দুপুরে এক কর্মী সভা শুরু হয়। এতে জেলা কৃষক দলের সভাপতি আবু জাহিদ ডাবলুসহ স্থানীয় ও জেলা পর্যায়ের নেতারা যোগ দেন।

সভা চলাকালে তালা উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান বদরুজ্জামান, খালিদ হোসেনের নেতৃত্বে আব্দুল মজিদ, সেলিম, ইসমাইলসহ ২০ থেকে ৩০ জনের বিএনপির অপর একটি গ্রুপ সেখানে হামলা চালায়। এ সময় সংঘর্ষ বেধে যায়।

হামলাকারীরা সরুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রাশেদুল হক রাজু (৪৫) ও তালা সদর ইউনিয়ন কৃষক দলের সভাপতি ও ইউপি সদস্য ইনছার আলী গোলদারকে এলোপাতাড়ি পিটিয়ে কুপিয়ে জখম করে। এ সময় আরও ১০ জন আহত হন। হামলাকারীরা বিএনপি কার্যালয়ের  চেয়ার টেবিল ভাঙচুর করে।

মারাত্মক আহত ইনছার গোলদারকে খুলনায় মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সন্ধ্যার পর তালা উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান বদরুজ্জামানকে গ্রেফতার ও বিচারের দাবিতে পাটকেলঘাটা বাজারে একটি বিক্ষোভ মিছিল বের করে প্রতিপক্ষ।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আক্তারুজ্জামান বাংলানিউজকে জানান, সন্ধ্যায় চেয়ারম্যান বদরুজ্জামানকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাতক্ষীরা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, কৃষক দলের সভা চলাকালে বিএনপি’র দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT