টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

বুধবারও হরতাল দিচ্ছে জামায়াত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৩
  • ১২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

hortal-sm20130716003412নিজস্ব প্রতিবেদক::::বুধবারও হরতাল দিচ্ছে জামায়াত। এমনকি বৃহস্পতিবারও হরতালের কথা ভাবছে তারা। তবে একবারে দু’দিন, নাকি দু’দফা দু’দিনের হরতাল ঘোষণা করা হবে তা নিয়ে দ্বিধায় আছে দলটির হাইকমান্ড।

সংশ্লিষ্ট সূত্রমতে, শেষ পর্যন্ত সিদ্ধান্ত যাই হোক, মঙ্গলবার দুপুরের পর যে কোন সময় হরতালের  ঘোষণা আসার বিষয়টি একপ্রকার নিশ্চিত হয়েই আছে।

মঙ্গলবার সকালে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২ বুধবার দলটির সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মানবতাবিরোধী অপরাধের মামলার রায় ঘোষণার কথা প্রকাশ করার পর জামায়াত এই হরতালের সিদ্ধান্ত নেয়।

তবে কেন্দ্রীয় নেতাদের অনেকেই রাযের দিন বুধবার হরতাল দিয়ে রায় পর্যবেক্ষণ করে পরবর্তী কর্মসূচি দেওয়ার পক্ষে মত দিয়েছেন।

এ বিষয়ে জামায়াতের নির্বাহী কমিটির সদস্য ও মহানগর জামায়াতের এক নেতা বাংলানিউজকে জানান, সরকার পাগল হয়ে গেছে। গোলাম আযমের রায়ের একদিন পরেই দলের বর্তমান সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের রায় দেওয়ার ঘোষণা দিয়েছে।

তিনি জানান, এই রায়ের প্রতিবাদে হরতালসহ আরও টানা কর্মসূচি দেওয়া হবে। আপাতত বুধবার হরতালের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রায় দেখে পরবর্তী কর্মসূচি জানানো হবে।

যদিও জামায়াতের আরেকটি সূত্র বলছে, জামায়াতের র্শীর্ষ নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের রায়ের প্রতিবাদে টানা দু’দিন হরতাল দেওয়া হবে।

প্রসঙ্গত, এর আগেও জামায়াতের চার নেতা কাদের মোল্লা, দেলাওয়ার হোসাইন সাঈদী, কামারুজ্জামান ও সর্বশেষ গোলাম আযমের রায়ের দিন ও এর পরদিন হরতাল দেয় জামায়াত।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT