টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

সাঈদীকে জীবন সংকট মুহুর্তে বাইরে উন্নত চিকিৎসার অনুমতি না দিয়ে সরকার জঘন্য মানবতা বিরোধী কাজ করেছে-জেলা আমীর মুহাম্মদ শাহজাহান

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ জুন, ২০১২
  • ১৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

কেন্দ্রীয় কর্মসূচীর বাস্তবায়ন উপলক্ষ্যে গতকাল কক্সবাজার শহর জামায়াতের উদ্যোগে জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিল শহর নায়েবে আমীর এড. জাফরুল্লাহ ইসলামাবাদীর সভাপতিত্বে শহর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মাওলানা সাঈদীর আশু রোগমুক্তি কামনা করে মোনাযাত পরিচালনা করেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কক্সবাজার জেলা আমীর মুহাম্মদ শাহজাহান। দোয়া অনুষ্ঠানের পুর্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা আমীর বলেন, মাও: সাঈদী বর্তমানে খুবই অসুস্থ। তাকে দেশের বাইরে চিকিৎসা করার জন্য বারডেম হাসপাতালের মেডিক্যাল বোর্ড পরামর্শ দিয়েছেন। তার পরিবার বর্গ বাইরে চিকিৎসার যাবতীয় ব্যয়ভার বহন করার কথা বললেও এই নিষ্ঠুর সরকার ন্যুনতম মানবিক বিষয়টিও বিবেচনা করছেনা। বরং সরকার তার পরিবারের সদস্যদেরকে হাসপাতালে সাক্ষাৎ করতে দিচ্ছে না। সরকার তার চিকিৎসা নিয়ে যে আচরন করছে তা জঘন্য মানবতা বিরুধী অপরাধ। এই সরকারকে ধিক্কার দেয়ার ভাষা আমাদের জানা নেই। সাঈদী সাহেবের পরিবারের পক্ষথেকে বার বার অনুরোধ করা সত্ত্বেও সরকার তাদের কথার প্রতি কোনপ্রকার কর্ণপাত করছে না। মনেহয় সরকারের কান বধির হয়ে গেছে। সাঈদীকে জীবন সংকট মুহুর্তে বাইরে উন্নত চিকিৎসার অনুমতি না দিয়ে সরকার জঘন্য মানবতা বিরোধী কাজ করেছে।

সভায় দেশের পরিস্থিতি ও সাঈদী সাহেবের চিকিৎসাসহ সরকারের জুলুম নির্যাতনের বিবরণ দিয়ে অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন জেলা জামায়াতের প্রচার সেক্রেটারী আবুহেনা মো: কামাল, শহর সেক্রেটারী সাইদুল আলম, এসি.সেক্রেটারী জাহেদুল ইসলাম, সাংগঠনিক সেক্রেটারী আব্দুল্লাহ আল ফারোখ, প্রচার সেক্রেটারী এড. ফিরোজ আহমদ, শিবিরের জেলা সভাপতি আল আমিন মু: সিরাজুল ইসলাম সহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আরো বলেন, সরকার দেশকে সংঘাতময় পরিস্থিতির দিকে ঠেলে দিচেচ। নেতৃবৃন্দকে মানবতা বিরোধী অপরাধের নামে মিথ্যাচার দিয়ে কারাগারে রাখা হয়েছে। যদি সত্যি সুবিচার হয় তাহলে তিল পরিমাণ অপরাধও সরকার তাদের বিরোদ্ধে প্রমাণ করতে পারবে না। সরকার অন্যায় ভাবে নেতৃবৃন্দকে কষ্ট দিচেচ। আসলে সরকার যুদ্ধাপরাধের বিচার চায় না, জামায়াতকে নেতৃত্ব শুন্য করতে চায়। সরকার যতই চেষ্টা করোকনা কেন, জামায়াতকে নেতৃত্ব শুন্য করা সম্ভব হবে না: বরং আওয়ামী লীগই সময়ের ব্যবধানে শুন্য হতে বাধ্য হবে।

তিনি বলেন, সামনে যতই কঠিন পরিস্থিতি আসুক না কেন যোগ্যতার সাথে দায়িত্ব পালন করতে প্রস্তুত থাকতে হবে। ঈমানের বলে বলিয়ান হয়ে আল্লাহর উপর ভরসা করে সামনের সংকটময় মুহুর্ত সমূহ অতিক্রম করতে হবে।

উল্লেখ্য যে, দোয়া মাহফিলে উপস্থিত নেতা-কর্মী ও সর্বস্থরের জনগণ মোনাযাত চলাকালীন কায়মনোবাক্যে ক্রন্দনরত অবস্থায় আল্লাহর কাছে সজোরে সাঈদী সাহেবের রোগমুক্তির জন্য দোয়া করেন। এসময় এক আবেগময় পরিবেশ সৃষ্টি হয়।

(আবু হেনা মোস্তফা কামাল)

প্রচার সেক্রেটারী

কক্সবাজার জেলা

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT