টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :

সাংবাদিক ইউনিয়নের মে দিবসের আলোচনা ৮ম ওয়েজ বোর্ড বাস্তবায়ন ও মাহমুদুর রহমানকে মুক্তি দিন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ৩ মে, ২০১৩
  • ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বার্তা পরিবেশক
‘সাংবাদিক ইউনিয়ন, কক্সবাজার’ আয়োজিত মহান মে দিবসের আলোচনা সভায় বক্তাগণ বলেছেন, ‘বছরের পর বছর শ্রমিকদের অধিকার আদায়ের দিন হিসেবে মহান মে দিবস পালিত হয়, কিন্তু শ্রমিকদের ন্যায্য দাবি কখনোই পূরণ হয় না। সরকার কিংবা প্রতিষ্টানের মালিকপক্ষ বারবারই প্রতিশ্রুতি দেন, কিন্তু সেই প্রতিশ্রুতিও প্রতিশ্রুতিই থেকে যায়। শ্রমজীবী মানুষের অধিকার আর আদায় হয় না।’
সাংবাদিক ইউনিয়ন সভাপতি বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্টিত এই আলোচনায় বক্তাগণ সাংবাদিকদের ন্যায্য দাবি ৮ম ওয়েজ বোর্ড বাস্তবায়ন এবং কলম সৈনিক আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তি দাবি করেন। তারা অবিলম্বে আমার দেশ পত্রিকার প্রেস খুলে দিয়ে প্রকাশনার সুযোগ দেয়ার জন্যও সরকারের প্রতি অনুরোধ জানান।
বুধবার দুপুরে কক্সবাজার প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এই আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক মুহম্মদ নূরুল ইসলাম (নিউএজ), মমতাজ উদ্দিন বাহারী (নিউনেশন), কামাল হোসেন আজাদ (সংগ্রাম), নুুরুল ইসলাম হেলালী (দিনকাল), সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক জি এ এম আশেক উল্লাহ (নয়াদিগন্ত), ইকরাম চৌধুরী টিপু (এনটিভি), সাংগঠনিক সম্পাদক আহমদ গিয়াস (ইত্তেফাক), ইসলামি গবেষক আহমদ উল্লাহ, আনছার হোসেন (আমার দেশ), হাসানুর রশিদ (অর্থনীতি প্রতিদিন), এম আর মাহবুব (আজকের দেশ বিদেশ), ইব্রাহিম খলিল মামুন (বনিক বার্তা), আমার দেশ পাঠক মেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ উর রহমান মাসুদ, য্গ্মু সম্পাদক আজমল হুদা, এরফানুল হক আফনান, আমার দেশ পাঠকমেলা নেতা সাইফুল ইসলাম নয়ন প্রমূখ।

সংবাদ প্রেরক
জি এ এম আশেক উল্লাহ
সাধারণ সম্পাদক
সাংবাদিক ইউনিয়ন, কক্সবাজার।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT