হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

লোহাগাড়ায় ১৪ রোহিঙ্গা আটক

টেকনাফ নিউজ ডেক্স: লোহাগাড়ায় ১৪ রোহিঙ্গাকে আটক করেছে থানা পুলিশ।সোমবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে তাদের আটক করেছে বলে নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. সাইফুল ইসলাম। আটককৃতরা হলেন- মিয়ানমার আকিয়াব মংডু এলাকার সৈয়দ ছালামের ছেলে জামাল হোসেন (৩০), নারিসং মোহাম্মদ হোসেনের ছেলে মো. আলম (৩৫), মাইয়ামং মৃত ইউনুছের ছেলে নুর মুহাম্মদ (৩৫), পাঙ্গয়াই এলাকার আব্দুর করিমের ছেলে আব্দুর খালেক (৪৫), রাসিডং এলাকার পীর মুহাম্মদের ছেলে বছির আহমদ (২৮), রশিদ আহমদ (১৭), মনির আহমদ (২৫), মোহাম্মদ ইসলামের ছেণে মুহিবুল্লাহ (২৫), মোহাম্মদ জামাল উদ্দিনের ছেলে মুহাম্মদ আমিন (১৯), মোহাম্মদ কাশেমের ছেলে নুরুল আমিন (৩০), সৈয়দ আলমের ছেলে মুজিবুর রহমান (২৯), মৃত মকবুল আহমদের ছেলে মো. জামাল (৫৩), মংডু হামিদ হোসেনের ছেলে মো. রফিক (৩৮), মৃত আব্দুস ছালামের ছেলে আব্দুর রহিম (৪০)।
জানা যায়, আটককৃত রোহিঙ্গারা বিভিন্ন সময় বাংলাদেশে অনুপ্রবেশ করে লোহাগাড়া উপজেলায় দিন মজুরের কাজ করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার ওসির নেতৃত্বে এসআই মোহাম্মদ বেলাল ও এএসআই শাকিল রানা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পদুয়া থেকে ১৩ জন ও চরম্বা থেকে ১ জনকে আটক করা হয়।

এ বিষয়ে লোহাগাড়া থানার ওসি মু. সাইফুল ইসলাম বলেন, অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করার অপরাধে ১৪ রোহিঙ্গাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে অবৈধভবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে লোহাগাড়া থানায় নিয়মিত মামলা রুজু করে মঙ্গলবার দুপুরে আদালতে সোপার্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.