টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

রোহিঙ্গা শিশু হত্যা ঘটনায় দুই গ্রেপ্তার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৪৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

হাফেজ মুহাম্মদ কাশেম … টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে শিশু অপহরণের পর নির্যাতন করে খুনের ঘটনায় অভিযুক্ত রোহিঙ্গা নারী—পুরুষকে আটক করেছে এপিবিএন পুলিশ। আটককৃতরা হলেন নয়াপাড়া ক্যাম্পের বি—ব্লকের ১১৫২/৪ নং শেডের বাসিন্দা আজিমুল্লাহর পুত্র রহমত উল্লাহ (২৩) এবং ব্লক—সি এর ৮৬২নং শেডের ২নং রোমের বাসিন্দা রহমত উল্লাহর স্ত্রী সনজিদা বেগম (৩৫)। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনের মামলায় ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
১৬ ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক জানান, ৮ মার্চ (সোমবার) সকাল সোয়া ৮টার দিকে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশ সদস্যরা গত ৫ মার্চ ক্যাম্প সংলগ্ন পাহাড়ের পাদদেশ থেকে উদ্ধারকৃত শিশু শাহিনুর (৮) হত্যা মামলায় সম্পৃক্ততার অভিযোগে স্থানীয় এবং ভিকটিমের মা—বাবার সহায়তায় নয়াপাড়া বি—ব্লকের ১১৫২/৪ নং শেডের বাসিন্দা আজিমুল্লাহর পুত্র রহমত উল্লাহ (২৩) এবং ব্লক—সি এর ৮৬২নং শেডের ২নং রোমের বাসিন্দা রহমত উল্লাহর স্ত্রী সনজিদা বেগমকে (৩৫) আটক করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনের মামলায় ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
উল্লেখ্য, গত ২ মার্চ সকাল ১১টার দিকে একই ক্যাম্পের বি—ব্লকের শেড নং—১০৫২/৪ এর বাসিন্দা মোঃ জাবেরের শিশু কন্যা শাহিনুরকে (৮) অপহরণ করে নিয়ে যায় দূবৃর্ত্তরা। ৫ মার্চ বিকাল সোয়া ৩টায় অপহৃত শিশু শাহিনুরের ১টি হাত বিচ্ছিন্ন ক্ষত—বিক্ষত দেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ধৃতরাসহ ঘটনায় সংশ্লিষ্টদের আসামী করে মামলা দায়ের করা হয়েছিল। এরই প্রেক্ষিতে পুলিশ মা—বাবা ও স্থানীয়দের সহায়তা এই দুই নারী—পুরুষকে আটক করে। ##

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT