টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মেয়াদ শেষ হলেও অব্যবহৃত মোবাইল ডাটা ফেরতের নির্দেশ মন্ত্রীর টেকনাফ পৌরসভার এক গ্রামেই ক্যাম্প পালানো ১৮৩ রোহিঙ্গা স্থানীয়দের সঙ্গে মিলেমিশে বসবাস করছে মায়ের গর্ভে ১৩ সপ্তাহ্ বয়সী শিশুর নড়াচড়া হারিয়াখালী থেকে ১ কোটি ৮০ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার টেকনাফে তথ্যকেন্দ্রের সহযোগিতায় মীনা দলের সদস্যদের নিয়ে ই-লার্নিং প্রশিক্ষণ সম্পন্ন হ্নীলায় শিক্ষকের বিরুদ্ধে আশ্রয় নেওয়া লোকদেরকে বের করে দেওয়ার গুরুতর অভিযোগ টেকনাফের দক্ষিণ ডেইলপাড়া এলাকা হতে ২ জন গ্রেফতার এসএসসির অ্যাসাইনমেন্ট নিয়ে জরুরি নির্দেশনা মাউশির টেকনাফে’ ষষ্ঠ শ্রেনীর এক শিক্ষার্থী ধর্ষনের শিকার রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একজনকে অপহরণ

রোহিঙ্গাদের মধ্যে জঙ্গি সালাউলের টাকা ও ত্রাণ বিতরণ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২৮ জুলাই, ২০১৩
  • ১৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

Rohingyaকক্সবাজারে রোহিঙ্গাদের মধ্যে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সম্প্রতি কারামুক্ত রোহিঙ্গা জঙ্গি হাফেজ সালাউল ইসলাম।

রোববার সকাল থেকে কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালংস্থ রোহিঙ্গাদের মধ্যে এসব টাকা ও ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় তার সঙ্গে ছিলেন, সৌদি নাগরিক আহমদ বোগদাদী ও তার ছেলে সাদ নিজামী, রোহিঙ্গা নেতা জালাল এবং মনজুর।

প্রশাসনের একটি সূত্র জানিয়েছে, সম্প্রতি কারামুক্ত রোহিঙ্গা জঙ্গি হাফেজ সালাউল ইসলামের অতিথি হিসেবে সৌদি নাগরিক আহমদ বোগদাদী গত কয়েকদিন আগে কক্সবাজার এসে কলাতলীর আবাসিক হোটেল ওশান প্যারাডাইসে অবস্থান করছেন।

রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত তাকে সঙ্গে নিয়ে সালাউল ইসলাম অর্ধশত রোহিঙ্গা নারীদের মধ্যে নগদ সাত হাজার টাকা বিতরণ করেন। একই সঙ্গে প্রায় শতাধিক লোকজনের মধ্যে বিভিন্ন ধরনের ত্রাণ বিতরণ করেন।

এদিকে, বিকেলে রোহিঙ্গাদের মধ্যে ত্রাণ বিতরণ শেষে তারা কক্সবাজার শহরের মুহুরী পাড়ার জঙ্গি এলাকা হিসেবে পরিচিত হাফেজ সালাউলের মাদ্রাসায় বৈঠক করেন।

সূত্র আরো জানিয়েছে, অপর এক সৌদি নাগরিকের তত্ত্বাবধানে আরেকটি দল প্রায় তিন ট্রাক মালামাল কলাতলীর আরেক আবাসিক হোটেল হানিমুন রিসোর্টে মজুদ করে রেখেছে। সোমবার এসব ত্রাণ বিতরণ করা হবে।

উল্লেখ্য, গত মার্চ মাসে টেকনাফের একটি মাদ্রাসায় গোপন বৈঠককালে পুলিশের হাতে আটক হন রোহিঙ্গা জঙ্গি সালাউল।

তার বিরুদ্ধে আর্ন্তজাতিক জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে। সম্প্রতি কারাগার থেকে জামিন পেয়ে পুরোদমে জঙ্গি তৎপরতা অব্যাহত রেখেছে। রোববার ত্রাণ বিতরণকালে সৌদি নাগরিককে সেনাবাহিনীর অতিথি বলেও প্রচারণা চালাচ্ছেন সালাউল।

এ ব্যাপারে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার বাবুল আকতারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে জানান, বিষয়টি তিনি অবহিত নন। খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT