টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

রোববারের হরতাল প্রত্যাহার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৫ মে, ২০১৩
  • ১৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকা: বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ঘোষিত আগামী ১৯ মে রোববার সারাদেশের সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাহার করা হয়েছে।

মহাসেনের কারণে সম্ভাব্য ক্ষতিগ্রস্ত মানুষের দিক বিবেচনায় রেখে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশে এ হরতাল প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন তার উপদেষ্টা শামসুজ্জামান দুদু।

বুধবার সন্ধ্যা ৬টার কিছু পরে নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ কথা জানান।

তিনি বলেন, চট্টগ্রাম, কক্সবাজারসহ বাংলাদেশের বিভিন্ন উপকূলে ঘূর্ণিঝড় মহাসেনের আঘাতে সম্ভাব্য ক্ষতির হাম থেকে জনগণকে রক্ষা করতে বিএনপি নেতাকর্মীদেরকে চেয়ারপারসন খালেদা জিয়া এখন থেকেই পাশে থাকার নির্দেশ দিয়েছেন। সম্ভাব্য এ দুর্যোগ যাতে মানুষজন নির্বিঘ্নে মোকাবেলা করতে পারে সে জন্য চেয়ারপাসনের নির্দেশে এ হরতাল প্রত্যাহার করা হয়েছে।

তিনি আরও বলেন, সকালে হরতাল ঘোষণার পর বিএনপির যুগ্ম মহাসচিব বরকতউল্লাহ বুলুকে গ্রেফতার করা হয়েছিল। যেহেতু এখন হরতাল প্রত্যাহার করা হয়েছে, সেহেতু বরকতউল্লাহ বুলুসহ সব নেতাকর্মীদের মুক্তি দেওয়ারও দাবি জানাই।

এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব আব্দুস সালাম, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

এর আগে সকালে একই কার্যালয়ে সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে ১৮ দলের এক সংবাদ সম্মেলনের হরতাল কর্মসূচির ঘোষণা দেওয়া হয়েছিল।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে নয়াপল্টনে সমাবেশের অনুমতি চেয়ে পায়নি ১৮ দলীয় জোট। সেদিন সংবাদ সম্মেলন ডেকে কর্মসূচির তারিখ বদলে বুধবার একই সময় একই স্থানে হবে বলে জানানো হয়। কিন্তু বুধবারের সমাবেশেরও অনুমতি না পেয়ে প্রতিক্রিয়া জানাতে আবারও সংবাদ সম্মেলনের আয়োজন করে হরতালের কর্মসূচি দেয় জোট।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT