টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

রামুতে হঠাৎ কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষতি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০১৩
  • ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

খালেদ হোসেন টাপু,রামু
রামুতে হঠাৎ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড। অন্ধকারাচ্ছন হয়ে পড়ে পুরো এলাকা। বিদ্যুৎ বিতরণ বিভাগ নিরাপত্তার জন্য বিদ্যুৎ লাইন সাময়িকের জন্য বন্ধ করে দেয়। গতকাল ৭ মে সারাদিন চকচরক রোদ থাকলেও সন্ধ্যা নামার সাথে সাথে আচমকা আকাশের বিদ্যুৎ চমকিয়ে বিকট শব্দে ,কালবৈশাশী ঝড়ো হওয়া ও এলোমেলো বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ে এবং যানবাহনের চলাচল ও ব্যবসায়ী প্রতিষ্ঠান সমুহ দ্রুত বন্ধ হয়ে যায়। কালবৈশাখীর ঝড়ো হওয়ায় অনেক গাছপালা হুমড়ি খেয়ে পড়ে। বহু গাছের ঢালপালা উড়ে গেছে কিছু দুর এবং গাছ ভেঙ্গে রাস্তায় চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করে। কক্সবাজার আবহাওয়া অফিস কক্সবাজারকে ৩নং সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

ছবি আছে
জোয়ারিয়ানালায় সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৬ জন আহত
খালেদ হোসেন টাপু,রামু
রামু জোয়ারিয়ানালায় এক নিরীহ ব্যক্তির বসত ভিটা জবর দখলের উদ্যেশ্যে সন্ত্রাসী হামলা। ঘরবাড়ি ভাংচুরসহ পরিবারের লোকজনকে এলোপাতাড়ি পিঠিয়েছে দুর্বৃত্তরা। এঘটনায় আহত হয়েছে  মহিলাসহ ৬ জন। এব্যাপারে রামু থানায় এজাহার দায়ের হয়েছে।
জানা গেছে গতকাল ৭ মে সকালে রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের  ইলিশিয়াপাড়ার মৃত আহাম্মদ আলীর পুত্র আব্দুল জব্বারের বসত ভিটা দখলে নিতে পরিকল্পিত ভাবে এই সন্ত্রাসী হামলা সংগঠিত করে।
এসময় আহত হন, আব্দুল জব্বার, চেমন আরা খাতুন, শহীদুল্লাহ, নুরুল ইসলাম, রূমা বেগম, আজিজা বেগম। আহতদেরকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। আহত আব্দুল জব্বার জানান, স্থানীয় সন্ত্রাসী ও ভুমিদস্যু মো. বাবুলের নেতৃত্বে একদল ভাড়াটে সশন্ত্র সন্ত্রাসী তার ভিটা জবর দখল করার জন্য এ পরিকল্পিত হামলা চালায় এবং হত্যার উদ্দ্যেশ্যে তার পরিবারের ৬ জনকে মারধর করে গুরুতর আহত করে। খবর পেয়ে রামু থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

রামুর কাউয়ারখোপ যুবলীগ নেতা আমান উল্লাহর ইন্তেকাল ॥ শোক প্রকাশ

খালেদ হোসেন টাপু,রামু
রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ৬ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ  গতকাল সোমবার (৬ মে) ভোর ৬ টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। আমান উল্লাহ (২৪) কাউয়ারখোপ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির আহমদের কনিষ্ট পুত্র। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, ৪ ভাই, ৩ বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল ভোরে হঠাৎ আমান উল্লাহ অসুস্থতা অনুভব করলে জরুরি ভিত্তিতে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। গতকাল বিকাল ৫ টায় জানাযার নামাজ শেষে কাউয়ারখোপ পশ্চিম পাড়াস্থ পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
যুবলীগ নেতা আমান উল্লাহর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি মোঃ খুরশেদ আলম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাবু, রামু যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম, সাধারণ সম্পাদক নীতিশ বড়–য়া, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান ভূট্টো, কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগ সভাপতি তারেক আহমদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমূখ।

#### খালেদ হোসেন টাপু,রামু  -কক্সবাজার। ৭ মে’১৩

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT