টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

রামুতে সাংবাদিকদের সম্মানে আওয়ামীলীগ নেতার ইফতার পাটি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ৪ আগস্ট, ২০১২
  • ১২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ আবু বকর ছিদ্দিক, রামু প্রেস ক্লাব কর্মকর্তা ও কর্মরত সাংবাদিকদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিল আয়োজনে আয়োজক রামু উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সামশুল আলম মন্ডল বলেছেন,সাংবাদিকরা জাতির গর্বিত সন্তান। সাম্প্রতিক সময়ে রামুতে বয়ে যাওয়া স্মরণকালের ভয়াবহ বন্যায় রামুর সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে প্রতি মুহুর্তে সংবাদ প্রচার অব্যহত রাখায় সরকারী- বেসরকারী সাহায্য সংস্থা, ধনাঢ্য ব্যক্তিবর্গ দুর্গত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। হাজারো প্রতিকুলতার মাঝেও সংবাদকর্মীরা সমাজের সঠিক চিত্র তোলে ধরছে। সাংবাদিক ভাইদের সম্মান জানাতেই আজকের এই আয়োজন।

মহতি এ আয়োজনে সভাপতিত্ব করেন রামু প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম সেলিম। এতে অংশ নেন, রামু উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা শওকত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজ কুমার শীল, উদ্যান তত্ববিদ শাহ এমরান, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, কৃষি কর্মকর্তা আল আমিন, প্রবীন আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা গোলাম কবির, কবি আশীষ কুমার, জাতীয় শ্রমিকলীগ রামুর সাধারণ সম্পাদক মোঃ ইউনুচ রানা চৌধুরী, বোধিরতœ’র প্রধান সম্পাদক দুলাল বড়–য়া, কক্সবাজার জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক নুরুল হক চৌধুরী, এলজিইডি রামুর উপ-সহকারী প্রকৌশলী আবুচুদ্দিন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সরওয়ার আলম, আওয়ামীলীগ নেতা জুনায়েদ বিপ্লব, খোরশেদ মিয়া কোম্পানী, ডিজিএফআই সানোয়ার,

প্রেস ক্লাবের সহ সভাপতি নীতিশ বড়–য়া, এইচ বি পান্থ, সাংগঠনিক ও প্রচার সম্পাদক খালেদ হোসেন টাপু, কার্যকরী সদস্য আমির হোসাইন হেলালী, সদস্য আল মাহমুদ ভূট্টো, ওবাইদুল হক নোমান, হাসান তারেক মুকিম, আবুল কাশেম, হাফেজ আবুল মঞ্জুর, মুহাম্মদ আবু বকর ছিদ্দিক, মোহাম্মদ নাছির উদ্দিন, অর্পণ বড়–য়া, আহমদ ছৈয়দ ফরমান, মিজানুল হক, গোলাম মওলা। সংবাদকর্মী প্রকাশ সিকদার, নুর মোহাম্মদ, রনজিত দে, আব্দুল মালেক সিকদার প্রমুখ।

আলোচনা শেষে রামু উপজেলা পরিষদ জামে মসজিদের ঈমাম ও খতিব মোহাম্মদ নুরুল হাকিম পরিচালিত মোনাজাত এ প্রাকৃতিক দুর্যোগসহ সকল প্রকার বালা মুসিবত থেকে রক্ষা এবং সামসুল আলম মন্ডলসহ রামু-কক্সবাজারবাসী ও বিশ্বের সকল মুসলিম উম্মা’র জন্য দোয়া করা হয়।

রামু লম্বরী পাড়া ইসলামী একতা যুব পরিষদের ইফতার মাহফিল সম্পন্ন

মুহাম্মদ আবু বকর ছিদ্দিক, রামু

রামু লম্বরী পাড়া ইসলামী একতা যুব পরিষদের উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল ১৪ রমজান ৩ আগষ্ট অনুষ্ঠিত হয়। লম্বরীপাড়া ঘাটঘর জামে মসজিদে আয়োজিত মাহফিলে প্রধান আলোচক ছিলেন, ওই মসজিদের খতিব ও রাজারকুল আজিজুল উলুম মাদ্রাসার শিক্ষা পরিচালক মাওলানা আব্দুল খালেক কওছর। বিশেষ আলোচক ছিলেন লস্বরীপাড়া ইসলামী পাঠাগারের সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর। সংগঠনের সভাপতি আব্দুর রহিমের পরিচালনায় উক্ত মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন কাদের তুহিন, জিয়াউল হক জিয়া, মুহাম্মদ ইয়াছিন, মুহাম্মদ হানিফ, এনামুল হক, শামসুল আলম, জাফর আলম, মুহাম্মদ জুয়েল, আজিজুল হক, কলিম উল্লাহ, মুহাম্মদ রিয়াদ, হানিফ মিয়া, আব্দুল্লাহ, মুহাম্মদ হাবিব, মুহাম্মদ আজিজুল হক, ফরিদুল আলম প্রমুখ। এছাড়া এলাকার মুরব্বি যুব সমাজসহ দুই শতাধিক রোজাদার ইফতারে অংশ নেন।

প্রধান আলোচক মাওলানা আব্দুল খালেক কওছর বলেন, মাহে রমজান পবিত্র কুরআন নাজিলের মাস। এই মাস তাকওয়া,সংযম,ত্যাগ,ধৈর্য্য,সহমর্মিতা ও আতœশুদ্ধির শিক্ষা দেয়, পাপাচার থেকে মুক্ত হয়ে আল্লাহর হুকুম ও মহানবী (স:) এর আদর্শ মোতাবেক জীবন গঠনের শিক্ষা দেয়। এই মহৎ শিক্ষা সর্বক্ষেত্রে বাস্তবায়ন করে আদর্শ জীবন ও সমাজ গঠনে মুমিন মুসলমানদের এগিয়ে আসতে হবে। মোনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্ত হয়।

প্রেরক ঃ মুহাম্মদ আবু বকর ছিদ্দিক,রামু

০৪/০৮/২০১২তারিখ ঃ-

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT