টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

রামুতে সহিংসতার চেষ্টা করলে কাউকে ছাড় দেয়া হবেনা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ৮ মে, ২০১৩
  • ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

খালেদ হোসেন টাপু, রামু = সারাদেশে বিএনপি,জামায়াত ও হেফাজতের নেতাকর্মীদের নৈরাজ্য, সহিংসতা লুটপাঠ, ভাংচুরের প্রতিবাদে রামু উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক প্রস্ততিমুলক জরুরী সভায় বক্তারা বলেছেন, কোন অপশক্তিই এই দেশকে জঙ্গি ও তালাবান রাষ্ট্র বানাতে পারবেনা এবং বিএনপি, জামায়াত ও হেফাজতিদের যে কোন সহিংসতা প্রতিরোধে আমরা বন্ধপরিকর। তারা আরও বলেন, রামুতে সহিংসতার চেষ্টা করলে কাউকে ছাড় দেয়া হবেনা বলে হুুশিয়ারী উচ্চারণ করেন। অনলাইন, ফেইসবুক, মোবাইল ও বিভিন্ন বিকৃত ছবি প্রচার করে জনসাধারণের মাঝে মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে এবং গ্রামেগঞ্জে অপপ্রচারকারীদের চিহিৃত করার জন্য নেতাকর্মীদের প্রতি বক্তারা আহবান জানান।
গতকাল ৭ মে সকাল ১১ টায় রামু স্বপ্নপুরী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদকদের নিয়ে এক প্রস্তুতিমুলক জরুরী সভায় বক্তারা এ কথা বলেন।
রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডলের সঞ্চালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তপন বড়–য়া, আওয়ামীলীগ নেতা হানিফ বিন নজির, মাষ্টার নুরুল আমিন, নুর হোসেন মেম্বার, নুরুল ইসলাম বকুল, মৃনাল বড়–য়া, সূজন শর্মা, শেখ জুনায়েদ বিপ্লব, আব্দুল হক কোম্পানী, নুরুল হক চৌধুরী, নুরুল ইসলাম সেলিম, সাংবাদিক  মো. কাইয়ুম উদ্দিন, আওয়ামীলীগের কাউয়ারখোপের সভাপতি মীর কাশেম, জোয়ারিয়ানালার কামাল বোরহান উদ্দিন শাহান, সাধারণ সম্পাদক হোসেন সিকদার, ফতেখাঁরকুলের সাধারণ সম্পাদক অরূপ বড়–য়া কালু, রশিদ নগরের সভাপতি বজল আহমদ বাবুল, সাধারণ সম্পাদক খালেদ আজম, রাজারকুলের সভাপতি তারেক সরওয়ার, সাধারণ সম্পাদক সরওয়ার কামাল সোহেল, খুনিয়া পালং সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদু, চাকমারকুলের সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভুট্টো, ঈদগড়ের সাধারণ সম্পাদক হাজী নুরুল আলম, গর্জনিয়ার সাধারণ সম্পাদক আইয়ুব সিকদার, দক্ষিণ মিঠাছীড়র যুগ্ম আহবায়ক জুহুর আলম, ওসমান গনি মেম্বার, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফিরোজ মিয়া, রাশেদ আলী খান, অনুপম শর্মা, নুরুল ইসলাম, মো. সাব্বির প্রমুখ। সভায় বিএনপি, জামায়াত, হেফাজতের অযৌক্তিক হরতালসহ বিভিন্ন কর্মসূচী প্রত্যাখান করার জন্য প্রত্যেক নেতাকর্মীকে সজাগ থাকার সিন্ধান্ত গৃহিত হয়।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT