টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
করোনার উপসর্গ দেখা দিলে ‘আইসোলেশনে’ থাকবেন যেভাবে ১২-১৩ এপ্রিল দূরপাল্লার বাস চলবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী টেকনাফে সরকারি নির্দেশনা অমান্য করে বিকাল ৫.০০ টার পর একাধিক দোকান ও শপিংমল খোলা রাখায় জরিমানা চেয়ারম্যান -মেম্বারদের চলতি মেয়াদ আরও তিন মাস বাড়ছে স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় ৬৪ জেলার দায়িত্বে ৬৪ সচিব মেয়ের বিয়ের যৌতুকের টাকা জোগাড় করতে না পেরে বাবার আত্মহত্যা মিয়ানমারে গুলিতে আরও ১০ জন নিহত যুক্তরাষ্ট্রে বিশেষ স্বীকৃতি পাচ্ছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপহরণ করে মুক্তিপণ, র‌্যাবের ৪ সদস্য পুলিশের হাতে গ্রেফতার ১৪ এপ্রিল থেকে সারা দেশে সর্বাত্মক লকডাউন

রামুতে বিএনপির মানববন্ধনে এমপি কাজল

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৩
  • ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ আবু বকর ছিদ্দিক, রামু….কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির সদস্য লুৎফুর রহমান কাজল বলেছেন, সময়ের পরিচ্ছন্ন রাজনীতিবিদ বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ যে রাজনৈতিক নেতাদের হয়রানীমূলক মামলায় বিনা বিচারে আটক রাখা হয়েছে, তাদেরকে মুক্তি না দিলে কক্সবাজারে দিনের পর দিন হরতাল দিয়ে অচল করে দেয়া হবে। তিনি বলেন, সরকার দেশের মানুষের মৌলিক অধিকার আদায় না করে দূর্নীতিতে ব্যস্ত। যেখানে টাকা সেখানে বর্তমান সরকারের মন্ত্রী, এমপি হতে শুরু করে নেতারা। সরকারের জনপ্রিয়তা নেই বলেই তত্ত্বাবধায়ক ব্যবস্থা বাতিল করে আগামীতে কুক্ষিগতভাবে ক্ষমতা ধরে রাখতে চায়। তিনি বলেন, রামুর বৌদ্ধ সম্প্রদায়ের ঘটনায় আমাকে জড়িয়ে হয়রানীর চেষ্টা হয়েছিল, কিন্তু এলাকার মানুষ তা মেনে নেয়নি। তিনি গতকাল ১৭জানুয়ারী, বৃহস্পতিবার রামুতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পূর্নবহালের দাবিতে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের কর্তৃক আয়োজিত বিশাল মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। উপজেলা বিএনপির সভাপতি আহমেদুল হক চৌধুরী এম.এ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. সুকমল বড়–য়া বলেন, মির্জা ফখরুলকে মুক্তি দিন, অন্যথায় দেশব্যাপী দুর্বার আন্দোলন। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এস.এম ফেরদৌসের পরিচালনায় চৌমুহনী চত্ত্বরে হাজার হাজার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি কাওসার আলম, সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ছৈয়দ মোহাম্মদ আবদু শুকুর, বিএনপি নেতা- মামুন আবদুল্লাহ, ছুরুত আলম চৌধুরী, ইদ্রিছ সিকদার, মাওলানা মোক্তার আহমদ, বদরুল হুদা মেম্বার, আবুল বশর মেম্বার, অপূর্ব পাল, সিকদার শফি উল্লাহ মনসুর, এস.এম ফরিদুল আলম, মোক্তার আহমদ মেম্বার, আবু বক্কর ছিদ্দিক, মুসলেহ্ উদ্দিন চৌধুরী, গোলাম কবির সওদাগর, লিয়াকত আলী খান, শামশুল আলম মাষ্টার, আজিজুল হক, মোঃ কাসেম সওদাগর, মাষ্টার রমিজ, ফরিদুল আলম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাবেদ ইকবাল, নুরুল আবছার, সাবেক ছাত্রনেতা কে.এম আজিজুল হক, ছাত্রদল আহ্বায়ক শাহনুর উদ্দিন বাবু, সদস্য সচিব আবু তালেব ছোটন, যুগ্ম আহ্বায়ক, জয়নাল আবেদীন, রেজাউল করিম টিপু, শাখাওয়াত সুলতান হুমায়ুন, আবদুর রহিম, কৃষকদল আহ্বায়ক টিপু সুলতান, স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক ফয়েজ উদ্দিন রাশেদ, মহিলা দল নেত্রী রাবেয়া বশরী, ছাত্রদল নেতা আহমদ ছৈয়দ ফরমান, রিদুওয়ান আহমেদ, হোসনে মোবারক মিনার, আরিফুল হক পাভেল প্রমূখ।

বৌদ্ধ পল্লীতে শীতবস্ত্র বিতরণ

মানববন্ধনের পূর্বে কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল ও প্রফেসর ড. সুকমল বড়–য়া রামুর বৌদ্ধ পল্লীতে ক্ষতিগ্রস্থ বৌদ্ধ সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন। পরে উপজেলা যুবদলের আহ্বায়ক ফুরকান আহমদের মাতাকে দেখতে যান। তার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

প্রেরক ঃ মুহাম্মদ আবু বকর ছিদ্দিক, রামু, কক্সবাজার।

তারিখ ঃ ১৭/০১/২০১৩ইং।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT