টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

রবি’র নেটওয়ার্ক বিড়ম্বনা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০১৬
  • ১৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

এম এম কিফায়তুল্লাহ শফীক্ব (০১৮১৭০০৯৩৮৩, ০১৮৬৮৫১৫১৫১) = ব্যক্তিগতভাবে আমার নামে মোবাইল ফোন অপারেটর রবি’র ৩টি সীম রেজিস্ট্রেশন করা আছে। কিন্ত দুঃখের বিষয় পক্ষকাল থেকে কোন সীম দিয়েই কথা বলে শান্তি পাচ্ছিনা। রবি সীমের সমস্যা কোথায়, নেটওয়ার্ক বিড়ম্বনার কারণ কি, অসংখ্য গ্রাহকদের এই ভোগান্তি কবে লাঘব হবে তার কোন সদুত্তর মিলছেনা। এ সমস্যা শুধু একা আমার নয়, একই সমস্যার অভিযোগ অনেকের।
ইদগাহ ফরাজীপাড়া নিবাসী এম আবদুর রহীম ফরাজী বলেন আমার ২টি সীম আছে রবি কোম্পানীর। একই সমস্যা আমারও। হ্নীলা রঙ্গীখালী নিবাসী এমএম ইলিয়াছ ফারুক্বী বলেন বিগত ১৫ দিন ধরে রবি নেটওয়ার্কে কোন কথাই বুঝা যাচ্ছেনা। সাবরাং ডিগিল্লারবিল এলাকার হাফেজ আলতাফ হোছাইন বলেন রবি কোম্পানীর নেটওয়ার্ক বিড়ম্বনার কারণে আমি অন্য মোবাইল ফোন অপারেটরের সীম ব্যবহার করতে বাধ্য হয়েছি। উখিয়ার মাওঃ রিদওয়ানুল কাদের বলেন কথা বলতে সমস্যা হওয়ায় আমি রবি সীম থাকা সত্বেও ভিন্ন সীম সংগ্রহ করেছি। মহেশখালীর মুপ্তী এমদাদুল্লাহ বলেন বর্তমান চলমান সমস্যা রবি’র নেটওয়ার্ক বিড়ম্বনা বিষয়ে অবগত করার জন্য রবি সীম থেকে ১২৩ নাম্বারে ডায়াল করেও কোন সদুত্তর পাইনি। বর্তমানে আমি ভিন্ন ব্যবহার করতে বাধ্য হয়েছি।
ভুক্তভোগী রবি গ্রাহকদের প্রশ্ন কি হয়েছে রবি’র নেটওয়ার্কের ? সকল মোবাইল ফোন অপারেটরের একই সমস্যা হলে কোন কথাই ছিলনা। মোবাইল ফোন অপারেটর গ্রামীণ, এয়ারটেল ও বাংলালিংকে সম্ভবতঃ এধরণের সমস্যা খুবই কম। যা গ্রাহকগণ ভালভাবেই জানেন।
দৈনিক সাগরদেশ পত্রিকা অফিসে ফোন করে অনেকে জানতে চেয়েছেন কত দিন চলবে রবি সীমের এই নেটওয়ার্ক বিড়ম্বনা। রবি মোবাইল ফোন কোম্পানী গ্রাহকদের এই সমস্যা নিরসনে দ্রুত কার্যকর ব্যবস্থা না নিলে উল্লেখযোগ্য সংখ্যক গ্রাহক বাধ্য হয়ে রবি সীম ত্যাগ করে ভিন্ন অপারেটরে চলে যাওয়ার আশংকা রয়েছে। এই দুর্ভোগ নিরসনে কতৃপক্ষ দ্রুত এগিয়ে আসবেন এটাই গ্রাহকদের প্রত্যাশা। ##

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT